দেশব্যাপী জামায়াত-বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে জেলা ও মহানগর যুবলীগের বিক্ষোভ মিছিল-সমাবেশ

44
দেশব্যাপী জামায়াত-বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে সিলেট মহানগর যুবলীগের বিক্ষোভ মিছিল।

বিএনপি-জামায়াত ও হেফাজতের সকল নৈরাজ্যের প্রতিবাদে সিলেট জেলা যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৭ মার্চ) কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ(ভিপি) ও সাধারণ সম্পাদক শামীম আহমদের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিকাল ৪টায় সিলেট জেলা পরিষদের সামন থেকে বিক্ষোভ মিছিল বিভিন্ন প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এক প্রতিবাদ পথসভা অনুষ্ঠিত হয়।
পথসভা শেষে সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি বলেন, বঙ্গবন্ধুর স্বাধীন দেশে কোন মৌলবাদী, জঙ্গিগোষ্ঠীর কোন ঠাঁই নেই। যেখানেই মৌলবাদীরা মাথাছাড়া দিয়ে সেখানেই তাদের সমূলে নির্মূল করা হবে। মৌলবাদীদের উৎখাত করতে যুবলীগ সব সময় প্রস্তুত রয়েছে।
সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ বলেন বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে দেশে উশৃঙ্খল পরিবেশ সৃষ্টিকারীদের ছাড় দেওয়া হবে না। শেখ হাসিনা ছাড় দেয়, কিন্তু কাউকে ছেড়ে দেয় না। বিদেশী অতিথিদের দেশে রেখে যারা অস্থিতিকর পরিবেশ সৃষ্টি করতে চাইছিলো তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।
এ সময় জেলার বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এদিকে বিএনপি-জামায়াত ও হেফাজতের সকল নৈরাজ্যের প্রতিবাদে মাঠে অবস্থান করছে সিলেট মহানগর যুবলীগ। শনিবার (২৭ মার্চ) সকাল ১১টায় কেন্দ্রীয় যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে সিলেট মহানগর যুবলীগ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। এদিকে সকালে যুবলীগ নেতাকর্মীরা কোর্ট পয়েন্টে অবস্থান করে এবং বিক্ষোভ মিছিল বিভিন্ন প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এক প্রতিবাদ পথসভা অনুষ্ঠিত হয়।
পথ সভায় সভাপতির বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, ‘বিএনপি-জামাতের সকল ষড়যন্ত্র প্রতিহত করে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে ও জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে জনগণকে সাথে নিয়ে রাজপথে যুবলীগ মাঠে থাকবে। যেখানেই সন্ত্রাস-নৈরাজ্য করা হবে সেখানেই প্রতিরোধ গড়ে তোলা হবে।
সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদার বলেন, বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্য প্রতিহত করতে আমরা সব সময় রাজপথে থাকবো। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে উন্নয়নের যে অগ্রযাত্রা শুরু হয়েছে তার ধারাবাহিকতার বজায় রাখতে সন্ত্রাসী-জঙ্গির লালন-পালনকারী বিএনপি-জামায়াতকে কোন ধরনের সন্ত্রাস-নৈরাজ্য করতে দেওয়া হবে না। আমরা রাজপথে থেকেই তাদের মোকাবিলা করবো।
এ সময় ২৭টি ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক ও মহানগর যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি