করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মাঠে গোয়াইনঘাট থানা পুলিশ

6

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
করোনা ভাইরাসের সংক্রমণ আবারো বেড়েই চলছে। আর করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় গোয়াইনঘাট থানা পুলিশ মাঠে তৎপর রয়েছে।
সামাজিক দূরত্ব ও মাস্ক পরাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনগণকে উদ্বুগ্ধ করতে দ্বিতীয় দফায় মাঠে নেমেছে গোয়াইনঘাট থানা পুলিশ। তবে, সাধারণ মানুষকে বাধ্য করে নয়, উৎসাহ ও অনুপ্রেরণা দিয়ে দেশের চলমান পরিস্থিতি মোকাবিলায় মাঠে ফের নেমেছে আইনশৃঙ্খলা বাহিনী। দেশে করোনা ভাইরাসের সংক্রমণের শুরুতে লোক সমাগম নিয়ন্ত্রণ ও মাস্ক পরতে বাধ্য করতে মাঠে ছিলো সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা। পরে সংক্রমণ কিছুটা কমে আসায় শিথিল হয় স্বাস্থ্যবিধি। কিন্তু কিছু দিনের ব্যবধানে ফের সংক্রমণের হার আশংকাজনক ভাবে বেড়ে যাওয়ায় পূর্বের ন্যায় আবারও সারাদেশে মাঠে নেমেছে পুলিশ সদস্যরা। “মাস্ক পরার অভ্যাস করি, কোভিড মুক্ত বাংলাদেশ গড়ি” এই শ্লোগানে লোকসমাগম নিয়ন্ত্রণ ও মাস্ক পরতে উদ্বুগ্ধ করতে গোয়াইনঘাট সার্কেলের সহকারি পুলিশ সুপার (এএসপি) প্রবাস কুমার সিংহের নেতৃত্বে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।
মঙ্গলবার সকাল ১০টা থেকেই জাফলং পর্যটন এলাকা থেকে শুরু করে উপজেলার বিভিন্ন হাট-বাজারে এই মাস্ক বিতরণ কার্যক্রম শুরু করা হয়।
পুলিশের পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক বিতরণকালে উপস্থিত ছিলেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ, পরিদর্শক (তদন্ত) দিলীপ কান্ত নাথ, এসআই আবুল হোসেন, শহিদুল ইসলাম, এএসআই মারুফ আল মুকিতসহ পুলিশ সদস্যরা।