নগরীতে বিদেশী পিস্তল, পাইপগান ও গুলিসহ ২ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

4

স্টাফ রিপোর্টার :
নগরীর সুদিববাজার এলাকা থেকে বিদেশী পিস্তল, পাইপগান ও তাজা গুলিসহ ২ শীর্ষ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত বৃহস্পতিবার গভীর রাতে তাদেরকে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, জালালাবাদ থানার ছায়েফ খান রোডের আলী মঞ্জিল অগ্রণী ১৩১ নং বাসার হাজী হরমুজ আলীর পুত্র মো: আব্দুল আলী উরফে রাজু (২৯) ও একই এলাকার অগ্রণী ১২৭ নং বাসার নুরুল আলমের পুত্র মো: আবুল কালাম আজাদ উরফে তুহিন (৩২)।
র‌্যাব জানায়, বৃহস্পতিবার রাত পৌনে ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর শওকাতুল মোনায়েম, এএসপি ওবাইন এবং এএসপি আফসান-আল-আলম এর নেতৃত্বে এসএমপির এয়ারপোর্ট থানার সুবিদবাজার এলাকায় অগ্রণী আবাসিক এলাকাধীন ১৩১ অগ্রনী বাসার সামনে লন্ডনী রোডের উপর অভিযান পরিচালনা করে ১টি পাইপগান এবং ৮০০ গ্রাম গাঁজা জব্দসহ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মোঃ আব্দুল আলী উরফে রাজুকে গ্রেফতার করে। পরবর্তী আইনি ব্যব¯’া গ্রহণ করার লক্ষ্যে র‌্যাব অস্ত্র আইন এবং মাদক আইনে মামলা দায়ের করে জব্দকৃত আলামতসহ আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে।
এদিকে, একইদিন রাত পৌনে ২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর মোঃ শওকাতুল মোনায়েম, এএসপি ওবাইন এবং এএসপি আফসান-আল-আলম এর নেতৃত্বে এসএমপির এয়ারপোর্ট থানার সুবিদবাজার এলাকায় অগ্রনী লন্ডনী রোডস্ত ১৮১ খান নিবাস বাড়ীর সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা শীর্ষ সন্ত্রাসী মো: আবুল কালাম আজাদ উরফে তুহিনকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ৩ রাউন্ড তাজা গুলি, ১টি পাইপগানের ব্যারেল, ১টি অস্ত্রের বাট ও ১টি রামদা উদ্ধার ও জব্দ করা হয়। গ্রেফতারকৃত ব্যাক্তির বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে জব্দকৃত আলামতসহ আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।