হাউসায় মোটরসাইকেলের ধাক্কায় আহত বৃদ্ধের মৃত্যু

7

স্টাফ রিপোর্টার :
আত্মীয়ের বিয়েতে গিয়ে শহরতলীর হাউসায় সামিনা কমিউনিটি সেন্টারের সামনে মোটরসাইকেলের ধাক্কায় আহত এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হয়ে ৩ দিন ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় গতকাল সোমবার সকালে তিনি মৃত্যুবরণ করেন।
নিহত বৃদ্ধ আব্দুল গনি (৮০) কোম্পানীগঞ্জ থানার লামাপারকুল গ্রামের বাসিন্দা ছিলেন। গতকাল ওসমানী হাসপাতালে ময়না তদন্ত শেষে নিহতের লাশ তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।
মহানগর পুলিশের মিডিয়া শাখা জানায়, গত ৬ মার্চ শনিবার আব্দুল গনি তার এক আত্মীয়ের বিয়েতে অংশ গ্রহণের জন্য জালালাবাদ থানার হাউসা গ্রামের সামিনা কমিউনিটি সেন্টারে যান। সেখানে বিকেল ৩টার দিকে একটি সিএনজি অটোরিকশাযোগে সামিনা কমিউনিটি সেন্টারের সামনে এসে নামামাত্র বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি মোটরসাইকেল আব্দুল গনিকে ধাক্কা দিয়ে ফেলে চলে যায়। এসময় তাকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দুদিন চিকিৎসাধীন থাকার পর গতকাল সোমবার সকাল সাড়ে ৭টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন আব্দুল গনি। এ ঘটনায় আব্দুল গনির পুত্র মো. সাজ্জাদুর রহমান জালালাবাদ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
এ ব্যাপারে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করছে বলে জানিয়েছেন জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান।