করোনা টিকার জন্য ৩টি রেজিস্ট্রেশন বুথ চালু করেছে সিটি কর্পোরেশন

15

স্টাফ রিপোর্টার :
করোনার টিকার জন্য সিলেট সিটি কর্পোরেশনের বাসিন্দাদের জন্য আলাদা ৩ টি রেজিস্ট্রেশন বুথ চালু করেছে সিলেট সিটি কর্পোরেশন। এর মধ্যে সিটি কর্পোরেশন ভবনের অভ্যন্তরে ২ টি অনলাইন রেজিস্ট্রেশন বুথ ও ওসমানী মেডিকেল অভ্যন্তরে চালু করা হয়েছে একটি বুথ।
সিটি কর্পোরেশন অভ্যন্তরে স্থাপন করা দুই বুথে অনলাইনে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করা যাবে আর ওসমানী মেডিকেল কলেজ অভ্যন্তরে সিসিকের স্থাপন করা বুথে ৪০ ঊর্ধ্ব যে কোন ব্যক্তি জাতীয় পরিচয়পত্র সাথে নিয়ে গিয়ে ফরম পূরণের মাধ্যমে রেজিস্ট্রেশন করে টিকা দিতে পারবেন বলে নিশ্চিত করেছেন সিলেট সিটি কর্পোরেশনের স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম।
তিনি বলেন, যাদের জন্ম ১৯৮০ সালে বা তার আগে তাদের যে কেউ জাতীয় পরিচয়পত্র সাথে নিয়ে এসব বুথে গিয়ে রেজিস্ট্রেশন করতে পারবেন। ওয়ার্ড পর্যায় টিকাদান কার্যক্রম ছড়িয়ে দিতে কি কোন পরিকল্পনা নিয়েছেন এমন প্রশ্নে ডা. জাহিদুল ইসলাম বলেন, প্রতিটি ওয়ার্ডেও করোনার টিকা রেজিস্ট্রেশনের বিষয়টিও চিন্তা ভাবনা আছে। আমাদের ইচ্ছা ছিলো ওয়ার্ড পর্যায়ে আলাদা আলাদা রেজিস্ট্রেশন বুথ চালু করে মাইকে প্রচারনা করব। কিন্তু আমার করোনা শনাক্ত হওয়ায় এখন একটু সমস্যায় পড়ে গেছি। তবে এটা আমরা করব। সকলকে এসব বুথে গিয়ে নিবন্ধন করে করোনার টিকা নেওয়ার আহবান জানান সিলেট সিটি কর্পোরেশনের স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম।