শাবির কর্মকর্তাদের জন্য নতুন এসি বাস উদ্বোধন

16
শাবির কর্মকর্তাদের জন্য নতুন এসি বাসের উদ্বোধন করছেন উপাচার্য সহ অতিথিরা।

শাবি থেকে সংবাদদাতা :
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের জন্য নতুন একটি এসি বাসের উদ্বোধন করা হয়েছে।
বুধবার ৩ ফেব্রুয়ারি সকাল দশটায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ভবনের সামনে বাসটির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। এ সময় একুশের ভাষা শহীদদের প্রতি বিশেষ শ্রদ্ধা নিবেদন করেন তিনি।
উদ্বোধনকালে কর্মকর্তা এসোসিয়েশনের নব-নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে উপাচার্য বলেন, দায়িত্ব গ্রহণের পর থেকেই বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুলে শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী সকলের জন্য নতুন বাস যুক্ত করেছি। বিশ্ববিদ্যালয়ের সাথে সংশ্লিষ্ট সকলের যাতায়াতের সুবিধার্থে পরিবহন পুলে ভবিষ্যতে নতুন করে আরো বাস সংযুক্ত করা হবে। এছাড়াও ভবিষ্যতে বাসের অবস্থান এবং গতিবিধি জানতে ‘বাস ট্র্যাকিং’ এপস থাকবে যার মাধ্যমে একই সাথে বাস এবং চালকের অবস্থানও জানা যাবে বলে জানিয়েছেন তিনি ।
উপাচার্য আরো বলেন, ‘সুশাসন ও জবাবদিহিতার জায়গায় কর্মকর্তাদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী সকলে মিলে বিশ্ববিদ্যালয়কে অনন্য উচ্চতায় নিয়ে যেতে নিরলস কাজ করে যাবেন এটাই আমাদের প্রত্যাশা। এক্ষেত্রে কোন অনিয়ম মেনে নেওয়া হবে না । নিয়মের মধ্যে থেকে আপনাদের যেকোন যৌক্তিক দাবি পূরণে আপনাদের পাশে আমি থাকবো।’
এ সময় কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো. আনোয়ারুল ইসলাম, শিক্ষক সমিতির সহ-সভাপতি প্রফেসর ড. মো. আশরাফুল আলম, প্রফেসর ড. মো আখতারুল ইসলাম, রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন, প্রক্টর(ভারপ্রাপ্ত) আবু হেনা পহিল, অফিসার্স এসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি তাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সাবেক সভাপতি মোর্শেদ আহমেদ চৌধুরী সহ বিভিন্ন দপ্তরের দপ্তরপ্রধান ও বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন ।