পুলিশ লাইন্স স্কুলের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এসএমপি পুলিশ কমিশনার ॥ দেহ ও মনকে সতেজ রাখতে হলে পড়ালেখার পাশাপাশি খেলাধূলার প্রয়োজন

7
পুলিশ লাইন্স স্কুলের পুরস্কার বিতরণ করছেন অনুষ্ঠানের অতিথিরা।

স্টাফ রিপোর্টার :
সিলেট মেট্রোপলিটন পুলিশ লাইন্স মাঠে পুলিশ লাইন্স উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান গতকাল শনিবার বিকেল ৩ টায় অনুষ্ঠিত হয়েছে।
পুলিশ লাইন্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহ আলমের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার ও পুলিশ লাইন্স উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ এর সভাপতি গোলাম কিবরিয়া বিপিএম এবং উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জ এর সম্মানিত ডিআইজি মোঃ কামরুল আহসান বিপিএম (বার)।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) তোফায়েল আহমেদ, বিশিষ্ট কলামিষ্ট আফতাব উদ্দিন, স্কুলের শিক্ষক-শিক্ষিকাগণ, ছাত্র-ছাত্রীদের অবিভাবকবৃন্দ সহ বিভিন্ন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। পরে প্রধান অতিথি পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণির ছাত্রছাত্রীদের মধ্যে অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতায় ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, খেলাধুলা মানুষের দেহ ও মনকে সতেজ রাখে। প্রতিটি ছাত্রকে তার দেহ ও মনকে সতেজ রাখতে হলে পড়ালেখার পাশাপাশি খেলাধূলার প্রয়োজন।