নবীগঞ্জে আপন ভাইকে গরুর রশি দিয়ে বেঁধে অমানবিক নির্যাতন

3
হবিগঞ্জের নবীগঞ্জে আপন ভাইকে গরুর রশি দিয়ে বেঁধে অমানবিক নির্যাতন।

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
ওসমানীনগরের সীমান্তবর্তী নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের আজলপুর গ্রামে এক যুবককে গরুর রশি দিয়ে বেঁধে অমানবিক নির্যাতনের ভিডিও প্রকাশ পেয়েছ। ভিডিওতে দেখা আপন বড় ভাই গংরা মিলে ওই যুবককে মাটিতে ফেলে রশি দিয়ে বেঁধে মারপিট করে। এ নিয়ে গ্রামে চরম উত্তেজনা দেখা দিয়েছে। খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ আহত রাজু মিয়াকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।
জানা যায়, সোমবার নবীগঞ্জের আউশকান্দি ইউনিয়নের আজলপুর গ্রামে মৃতআব্দুল আজিদ মিয়ার ছেলে মোঃ রাজু মিয়া (২৪) কে গরুর রশি দিয়ে বেঁধে মারপিট করে গুরুতর আহত করেছে তারই আপন ভাই আবু বকর, ছুরুক, আবু ছালিক ও ফিরুজ মিয়া গংরা। এ সময় তার শোরচিৎকারে উপস্থিত লোকজনের একটুও মায়া লাগেনি।অবশেষে নবীগঞ্জ থানা পুলিশ রাজু মিয়াকে উদ্ধার করে। পরে তাকে আহত অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
প্রসঙ্গত,আজলপুর গ্রামের লন্ডন প্রবাসী ছাদিক মিয়া ও তার চাচাতো ভাই কয়েছ মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলেআসছিল। বিরোধীয় জায়গায় এক পক্ষ কয়েছ মিয়া জোর পূর্বক রাস্তা পাকা করণের কাজ করায় রাজু মিয়া নিষেধ করে। এ নিয়ে কয়েছ মিয়ার লোকেরা রাজু মিয়াকে বেধে অমানবিক নির্যাতন করে। পরে ৯৯৯ এ ফোন করে নবীগঞ্জ থানা পুলিশকে জানালে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাজু মিয়াকে উদ্ধার করে।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্য (ওসি) আজিজুর রহমান জানান,ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাজু মিয়াকে উদ্ধার করেছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনত ব্যবস্থা গ্রহণ করা হবে।