ইপিএলে ফের করোনার হানা

21

স্পোর্টস ডেস্ক :
ফের একবার আতঙ্ক ছড়িয়েছে করোনা ভাইরাস। ইংল্যান্ড আক্রান্তদের হারে নতুন করে রেকর্ড গড়ছে প্রতিদিন। করোনার কালো থাবায় বাদ পড়েনি ইংলিশ প্রিমিয়ার লিগের ফুটবলারও। বিভিন্ন ক্লাবের ৪০ জন খেলোয়াড় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে লিগ কর্তৃপক্ষ।
করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন বিশ্বের সব ধরণের খেলা বন্ধ ছিল। আক্রান্তের হার কিছুটা কমতে শুরু করলে স্বাস্থ্যবিধি মেনে ফের খেলা চালু করা হয়। বেশ ভালই চলছিল লিগের ফুটবল খেলা। কিন্তু আবার উৎকণ্ঠা তৈরি হয়েছে সকলের মধ্যে।
লিগ কমিটির দেওয়া সমীক্ষা অনুযায়ী গত বছরের ডিসেম্বরের শেষ সপ্তাহ এবং জানুয়ারি শুরুতে মোট ৯৮৪ জন ফুটবলারের করোনা পরীক্ষা হয়েছে। সেখানেই নতুন করে ৪০ জনের শরীরে কোভিডের উপস্থিতি প্রমাণিত হয়েছে।
করোনা আতঙ্কের মধ্যেই আবার সোমবার গতবারের চ্যাম্পিয়ন লিভারপুল হারে সাউদাম্পটনের কাছে। ড্যানি ইঙ্গস অসাধারণ একটা লব করে একমাত্র গোলটি করলেন খেলার দ্বিতীয় মিনিটেই। হতাশ ম্যানেজার য়ুর্গেন ক্লপ বলেন ‘ফুটবলাররাও বোধহয় বুঝেছে এ ভাবে হারার কোনও দরকার ছিল না। সব চেয়ে খারাপ লেগেছে দলটাকে সিদ্ধান্তহীনতায় ভুগতে দেখে। চূড়ান্ত পাসগুলোই পরপর ভুল হয়েছে।’