মোগলাবাজারে সাড়ে ৩ লক্ষ টাকার চোরাইকৃত মালামাল ঢাকায় উদ্ধার

5
মোগলাবাজার থেকে চোরাইকৃত মালামাল উদ্ধার সহ আটককৃত চোর।

স্টাফ রিপোর্টার :
মোগলাবাজার থেকে চোরাইকৃত প্রায় সাড়ে ৩ লক্ষ টাকার মালামাল উদ্ধার করেছে মোগলাবাজার থানা পুলিশ। গত শনিবার ঢাকা তেজগাঁও থেকে এ মালামাল উদ্ধার করা হয়। এসময় রবিউল ইসলাম (৩৫) ও খোকন বিশ্বাস (৪০) নামে ২জনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিউল সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার শ্রীপন কাঠি গ্রামের ইমান আলী গাজীর পুত্র ও খোকন বিশ্বাস ঝিনাইদহ সদর উপজেলার গিলা বাড়ীয়া গ্রামের মোমিন বিশ্বাসের পুত্র।
জানা গেছে, গত ২৬ সেপ্টেম্বর মোগলাবাজার থানার কুচাই পূর্বপাড়া গ্রামের মৃত মাসুক মিয়ার পুত্র সায়েক আহমদ তার দোকানের মালামাল চুরির অভিযোগ এনে দোকানের কর্মচারী রবিউলকে অভিযুক্ত করে মোগলাবাজার থানায় অভিযোগ দাখিল করেন। পরে শনিবার ২৬ডিসেম্বর গোপন সংবাদের ভিত্তিতে এসআই শশধর বিশ্বাসের নেতৃত্বে পুলিশ ডিএমপির তেজগাঁও থানা এলাকায় অভিযান পরিচালনা করে রবিউলকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্য মতে ডিএমপি থানার বিভিন্ন এলাকা হতে চোরাইকৃত ১ লক্ষ টাকার ৪০ হাজার ঝার বাতি, ১ লক্ষ ৫ হাজার টাকা দামের ১০টি মেটাল লাইট, ১ হাজার টাকা দামের ১ট এল ইডি লাইট, ১৩ হাজার টাকা দামের ২৬টি প্লাস্টিকের চেয়ার, ও ১ লক্ষ ২৫ হাজার টাকা দামের ১টি জেনারেটর উদ্ধার করা হয়। এসময় তার সহযোগী হিসেবে খোকন বিশ্বাসকেও গ্রেফতার করা হয়।
মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামীদের গত রবিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।