সাউথ সুরমা ন্যাশনালিষ্ট ফোরামের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ॥ করোনাকালীন এই দুঃসময়ে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে

8
সাউথ সুরমা ন্যাশনালিষ্ট ফোরামের উদ্যোগে আয়োজিত শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে শীতবস্ত্র বিতরণ করছেন প্রধান অতিথি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির।

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, করোনাকালীন এই দুঃসময়ে গরীব অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ একটি মহৎ কাজ। মানব সেবার মহান ব্রত নিয়ে সমাজের অসহায় ও শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক ও সামাজিক দায়িত্ব।
বর্তমান সরকার দেশের অসহায় মানুষের পাশে না দাড়িয়ে মেগা প্রজেক্টের নামে দূর্নীতিতে ব্যস্ত রয়েছে। এই সরকার জনগণের সরকার নয়। সুতরাং জনগণের দায়বদ্ধতা তাদের কাছে নেই। জাতীয়তাবাদী দল-বিএনপি সবসময়ে দেশের জনগণের কল্যাণে পাশে থাকে। তিনি শীতার্ত মানুষের পাশে সাহায্যের হাত বাড়ানোর জন্য সাউথ সুরমা ন্যাশনালিষ্ট ফোরামের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।
২৬ ডিসেম্বর শনিবার দুপরে দক্ষিণ সুরমার বরইকান্দিস্থ আল সামসি কমিউনিটি সেন্টারে সাউথ সুরমা ন্যাশনালিষ্ট ফোরামের উদ্যোগে আয়োজিত শীতবস্ত্র বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
সাউথ সুরমা ন্যাশনালিষ্ট ফোরামের উপদেষ্টা ও দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক সভাপতি হাজী শাহাব উদ্দিনের সভাপতিত্বে ও ফোরামের সদস্য সচিব কামাল হাসান জুয়েল এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন মহানগর বিএনপির সহ সভাপতি আব্দুস সাত্তার, যুগ্ম সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুল আহাদ খান জামাল, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মুর্শেদ মুকুল, আপ্যায়ন সম্পাদক আফজল উদ্দিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. এম এ বাবুল, ২৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি আখতার হোসেন চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক জাকির হোসেন, আব্দুল ওয়াহিদ সোহেল, সাবেক যুবদল নেতা হারুনুর রশীদ, মহানগর বিএনপি নেতা ও ২৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সেলিম আহমদ রনি, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ, সাবেক কৃষি বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম নেছার, মহানগর বিএনপি নেতা দিলোয়ার হোসেন রানা, দিলোয়ার হোসেন চৌধুরী, উজ্জল রঞ্জন চন্দ্র।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফোরামের উপদেষ্টা নুরুল ইসলাম রুহেল,মহানগর যুবদল নেতা ইকবাল কামাল, মহানগর কৃষক দলের যুগ্ম আহবায়ক এম,এ,মান্নান, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা কামরান হোসেন হেলাল, যুবদল নেতা আলী আব্বাস, জাকির হোসেন, ফোরামের সদস্য জায়েদুল ইসলাম দিদার, মহানগর ছাত্রদল নেতা আজহার আলী অনিক সহ শতাধিক দলীয় ও ফোরামের নেতৃবৃন্দ।
সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ফোরামের সদস্য আবুল কালাম। বিজ্ঞপ্তি