ঘাসিটুলা লামাপাড়ায় মামলা প্রত্যাহার ও নলকূপ বন্ধের দাবিতে মানববন্ধন

7
নগরীর ১০নং ওয়ার্ডের ঘাসিটুলা লামাপাড়ায় মরণ ফাঁদ প্রোডাকশন গভীর নলকূপ স্থাপন বন্ধ ও ঘাসিটুলা পঞ্চায়েত কবরস্থানের পবিত্রতা রক্ষা এবং সাধারণ মানুষের উপর থেকে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন।

নগরীর ১০নং ওয়ার্ডের ঘাসিটুলা লামাপাড়ায় মরণফাঁদ প্রোডাকশন গভীর নলকূপ স্থাপন বন্ধ ও ঘাসিটুলা পঞ্চায়েত কবরস্থানের পবিত্রতা রক্ষা এবং সাধারণ মানুষের উপর থেকে মামলা প্রত্যাহারের দাবিতে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুম্মা মসজিদের সামনে ১০নং ওয়ার্ডের বৃহত্তর ঘাসিটুলা এলাকাবাসীর উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেনের দৃষ্টি আকর্ষণ বলেন, ঘাসিটুলা মরণফাঁদ গোরস্থানে প্রোডাকশন নলকূপ বসানোর প্রতিবাদ করায় এলাকার সাধারণ মানুষ সহ মুসল্লিদের উপর মিথ্যা মামলা দায়ের করা হয়েছে, যা অত্যন্ত নিন্দনীয়। এ মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। মামলা প্রত্যাহার করা না হলে যে কোন সময় বড় ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটনার সম্ভাবনা রয়েছে। বক্তারা আরো বলেন, অনতিবিলম্বে গোরস্থানের পবিত্রতা রক্ষা করতে হবে। অত্র এলাকায় বহিরাগতদের দ্বারা মোটর সাইকেল মহড়া ও অসামাজিক কার্যকলাপ বন্ধ করতে হবে। বক্তারা প্রশাসনের উদ্দেশ্যে সমালোচনা করে বলেন, পুলিশ জনগণের বন্ধু, সাধারণ মানুষের জানমাল নিরাপত্তার দেওয়া পুলিশের দায়িত্ব। তা না করে ১০নং ওয়ার্ড কাউন্সিলরকে নিরাপত্তা দিতে ব্যস্ত পুলিশ। কিন্তু কিছু সংখ্যক পুলিশের কারনে আজ গোটা পুলিশের দুর্নাম, এ ব্যাপারে আমরা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করছি।
মানববন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ঘাসিটুলা লামাপাড়া মসজিদের মোতাওয়াল্লী হাজী সাইদুর রহামন বুদুরি, বিশিষ্ট মরব্বী ফিরোজ মিয়া, অলিউর রহমান সাজন, জিলাল উদ্দিন, মঈন উদ্দিন, ইরান আলী, শাহজাহান আহমদ, হেলাল আহমদ, লোকমান আহমদ আসমিন, সাজন আহমদ সহ এলাকার সর্বস্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি