বিভিন্ন স্থানে র‌্যাবের অভিযানে মাদক উদ্ধারসহ ৫ জন গ্রেফতার

4

স্টাফ রিপোর্টার :
সিলেট বিভাগের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ইয়াবা, ফেনসিডিলসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত রবিবার পৃথক অভিযানে সুনামগঞ্জের তাহিরপুর থেকে ইয়াবাসহ ১ জন, মৌলভীবাজারের সদর থেকে ফেনসিডিলসহ ৩ জন, সিলেট নগরীর কোতোয়ালী থানা এলাকা থেকে ফেন্সিডিলসহ ১ জনকে গ্রেফতার করা হয়। র‌্যাব বাদী হয়ে মাদক আইনে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করেছে। র‌্যাব-৯ এর গণমাধ্যম বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।
র‌্যাব-৯ সূত্রে জানা গেছে, রবিবার দুপুরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিপিসি-৩ (সুনামগঞ্জ ক্যাম্প) এর একটি আভিযানিক দল সুনামগঞ্জ জেলার তাহিরপুরের বিন্নাকুলি গোদারা ঘাটস্থ জাদুকাটা নদীর পাড়ে অভিযান চালায়। এসময় ৯৫ পিস ইয়াবা, ১টি মোবাইল ও ১টি মোটরসাইকেলসহ মো. বুরহান উদ্দিনকে (৩০) গ্রেফতার করা হয়। বুরহান তাহিরপুর উপজেলার বারহাল গ্রামের আইন উদ্দিনের পুত্র।
এদিন রাত পৌনে ১১টার দিকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি দল মৌলভীবাজার জেলা সদরের গিয়াসনগর ইউনিয়নের আকবরপুর সাকিনস্থ আঞ্চলিক কৃষি গবেষনা কেন্দ্রের সামনে অভিযান চালায়। এসময় ৪২ বোতল ফেন্সিডিলসহ দরগা মহল্লা (শাহ মোস্তাফা রোড) এলাকার মৃত মো. আলিম উল্লাহর পুত্র মো. মাহমুদ আহমদ (৩৫), আগনসী এলাকার মৃত রফিজ মিয়ার পুত্র ইয়াউর মিয়া (২৭) ও দরগা মহল্লা (শাহ মোস্তাফা রোড) এলাকার মৃত বাতির মিয়ার পুত্র জুবেদ মিয়াকে (২৪) গ্রেফতার করা হয়।
অপরদিকে ওইদিন রাত সোয়া ৯টার দিকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯ সদর কোম্পানি (সিলেট কোম্পানি) এর একটি দল নগরীর লালাদীঘির পশ্চিম পার এলাকায় অভিযান পরিচালনা করে ৮ বোতল ফেনসিডিলসহ লিয়াকত ইসলামকে (৩৭) গ্রেফতার করা হয়। লিয়াকত লালাদীঘির পার এলাকার মৃত আলীম উদ্দিনের পুত্র।