আজ থেকে সিলেট বিভাগে ৩ দিনের সকল প্রকার পরিবহন ধর্মঘট

6

আজ থেকে সিলেট বিভাগে ৩ দিনের সকল প্রকার পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে সিলেট বিভাগীয় ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান মালিক-শ্রমিক এক্য পরিষদ মঙ্গলবার ভোর ৬টা থেকে (২২, ২৩ ও ২৪ ডিসেম্বর ) শুক্রবার ভোর ৬টা পর্যন্ত এ পরিবহন ধর্মঘট অব্যাহত থাকবে। সিলেটের সকল পাথর কোয়ারী খুলে দেওয়ার দাবিতে ও ১০ লক্ষাধিক মানুষের জীবন-জিবিকা রক্ষার্থে এ আন্দোলনের কর্মসূচী ঘোষণা করা হয়।
পরিবহন ধর্মঘটে সিলেট বিভাগের বাস, ট্রাক, মিনিবাস, মাইক্রোবাস, কোচ, লেগুনা, ট্যাংকলরি, সিএনজি’সহ সকল পরিবহনের চলাচল বন্ধ থাকবে বলে জানিয়েছেন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দ। তবে ধর্মঘটে এ্যাম্বুলেন্স, বিদেশ যাত্রী, ফায়ার সার্ভিস, সংবাদপত্র ও জরুরী ঔষধ বহনকারী গাড়ি ধর্মঘটের আওতায় থাকবে না বলে জানিয়েছেন সিলেট বিভাগীয় ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান মালিক ঐক্য পরিষদ ও সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি আলহাজ¦ গোলাম হাদী ছয়ফুল এবং সিলেট বিভাগীয় ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান শ্রমিক ঐক্য পরিষদ ও সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু সরকার। নেতৃবৃন্দ ধর্মঘটটি পালনের জন্য সিলেট বিভাগের সর্বস্তরের পরিবহন ব্যবসায়ীদের প্রতি অনুরোধ জানান।
এদিকে ধর্মঘট সফলের জন্য ইতিমধ্যে সিলেট, সুনামগঞ্জ, মৌলভীবাজার ও হবিগঞ্জে পরিবহন মালিক-শ্রমিকরা সভা সমাবেশ করেছেন। বিজ্ঞপ্তি