টুকেরবাজারে দুর্ঘটনায় নিহত শ্রমিক শাহিদের পরিবারকে মহানগর জামায়াতের আর্থিক অনুদান

27
সম্প্রতি টুকেরবাজার ব্রিজের কাজ করতে গিয়ে গ্যাস লাইন লিক জনিত কারণে সৃষ্ট অগ্নিকান্ডে নিহত নির্মাণ শ্রমিক শাহিদ আহমদ ফকিরের পরিবারকে সিলেট মহানগর জামায়াতের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করছেন জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।

সম্প্রতি টুকেরবাজার ব্রিজের কাজ করতে গিয়ে গ্যাসলাইন (ছিদ্র হয়ে) বিস্ফোরণ জনিত দুর্ঘটনায় নিহত সিলেট সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়নের ৩নং ওয়ার্ডের টুকেরগাও গ্রামের নির্মাণ শ্রমিক শাহিদ আহমদ ফকিরের পরিবারকে আর্থিক অনুদান প্রদান করেছে সিলেট মহানগর জামায়াত। শনিবার নিহতের বাড়িতে গিয়ে সন্তানদের হাতে নগদ অর্থ তুলে দেন জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের সহ, সিলেট মহানগর, জেলা উত্তর ও সদর উপজেলা জামায়াত নেতৃবৃন্দ। এ সময় নিহতের পরিবারকে সমবেদনা জানিয়ে তার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন তারা।
এ সময় উপস্থিত ছিলেন, জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, সিলেঠ মহানগর জামায়াতের আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম, জেলা উত্তরের আমীর হাফিজ আনোয়ার হোসাইন খান ও সেক্রেটারী জয়নাল আবেদীন, জামায়াত নেতা মাওলানা ইসলাম উদ্দিন, সদর উপজেলা জামায়াতের আমীর সুলতান খান, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জৈন উদ্দিন, সদর উপজেলা জামায়াতের নায়েবে আমীর আব্দুল লতিফ, টুকের বাজার ইউনিয়ন জামায়াতের সভাপতি দুলাল আহমদ ও সেক্রেটারী সাব্বির আহমদ, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের শাহজালাল বিশ^বিদ্যালয় সভাপতি নজরুল ইসলাম, ছাত্রনেতা মঈনুল ইসলাম, এলাকার বিশিষ্ট মুরব্বী ও যুব সমাজের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, মেম্বার আব্দুল খালিক, হাফিজ জুনেদ আহমদ, কাজী আহমদ শিবলী, মহিউদ্দিন, শফিক আহমদ, আব্দুল্লাহ ও আবুল কাশেম প্রমুখ। বিজ্ঞপ্তি