স্ত্রী স্বজনদের হামলায় মৌলভীবাজারে একজনের মৃত্যু

5

মৌলভীবাজার থেকে সংবাদদাতা  :
মৌলভীবাজারে দুই বিয়েকে কেদ্র করে হাফিজ উদ্দিন (৩৩) নামে একজনকে হত্যার অভিযোগ পাওয়া গেছে।
শুক্রবার বিকাল ৩টার দিকে সদর উপজেলার পদিনাপুরে এই ঘটনা ঘটে। হাফিজ উদ্দিন সদর উপজেলার কনকপুর ইউনিয়নের পদিনাপুরের নিজাম উদ্দিনের ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, হাফিজ উদ্দিন প্রথম স্ত্রীকে তালাক না দিয়েই ২য় বিয়ে করেন। প্রথম পক্ষের তার ১০ এবং ৬ বছরের দুটি ছেলে রয়েছে। ২য় বিয়ে করার পর প্রথম বউ তার বাবার বাড়িতে চলে যান এবং ২য় পক্ষের বউকেও একই উপজেলার আথানগিরি গ্রামে তার বাবার বাড়িইে রাখেন। হাফিজ উদ্দিন নিজ বাড়িতে থাকতেন এবং ২য় স্ত্রীর সাথে যোগাযোগ রাখতেন মাঝেমাঝে যাওয়া আসা করতেন তবে প্রথম স্ত্রীর সাথে যোগাযোগ বন্ধ ছিল এবং একই এলাকায় বসবাস করায় দুই পরিবারের মধ্যে এ নিয়ে ঝামেলা চলছিল। সম্প্রতি তার বিদেশ যাওয়ার কথা ছিল তাই ২য় পক্ষের স্ত্রীকে বাড়িতে নিয়ে আসেন। বাড়িতে নিয়ে আসার খবর প্রথম পক্ষের স্ত্রীর স্বজনরা জানতে পারলে এ নিয়ে দুই পক্ষের মধ্যে তর্কাতর্কি থেকে মারামারি পর্যায়ে পৌছে। এক পযায়ে হাফিজ উদ্দিনের বাবা, ভাই এবং প্রথম স্ত্রীর মামা, মামাতো ভাই, ফুফাতো ভাইয়ের হাতে হাফিজ উদ্দিন গুরুতর আহত হন। পরে হাসপাতালে নেওয়ার পথে হাফিজ উদ্দিন মারা যান। এই ঘটনায় গুরুতর আহত ৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এই ঘটনার বিবরণ জানিয়ে মৌলভীবাজার সদর সার্কেলে অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান জানান, লাশের ময়সা তদন্ত হবে এবং এই ঘটনায় মামলা দায়ের হবে। প্রাথমিক ভাবে দুইটি বিয়েকে কেদ্র করে প্রথম পক্ষের স্ত্রীর লোকজন হত্যা করেছে বলে মনে হচ্ছে। তদন্ত করে নিশ্চিত হওয়া যাবে।