মেটলাইফ’র কর্মকর্তাদের ধর্মঘট স্থগিত, সমস্যা সমাধানের আশ্বাস কর্তৃপক্ষের

22

আমেরিকান লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি মেটলাইফ’র অধিভুক্ত সিলেটের কবির খান এজেন্সি’র ম্যানেজার কবির উদ্দিন খানের স্বেচ্ছাচারিতা, অনিয়ম ও জালিয়াতির প্রতিবাদে ভুক্তভোগী ফিনান্সিয়াল এসোসিয়েট ও ইউনিট ম্যানেজারবৃন্দের ঘোষিত কর্মসূচী স্থগিত ঘোষণা করা হয়েছে।
কর্তৃপক্ষের আশ্বাসের পরিপ্রেক্ষিতে এ ঘোষণা দেন মেটলাইফ’র আন্দোলনরত ফিনান্সিয়াল এসোসিয়েট ও ইউনিট ম্যানেজাররা।
গত ২৭ অক্টোবর সিলেট নগরীর দরগা গেইটস্থ মেটলাইফ সেলস অফিসের ভিতরে ঘেরাও কর্মসূচি পালন করেন ভুক্তভোগী এফএ এবং ইউএম-রা। এদিন তারা ৩১ অক্টোবর থেকে ৫ নভেম্বর পর্যন্ত সিলেট জেলা শহরের প্রত্যেকটি এজেন্সিতে ধর্মঘট সহ কঠোর কর্মসূচি পালনের ঘোষণা দেন।
তবে ইতোমধ্যে মেটলাইফ’র ঊর্ধ্বতন কর্তৃপক্ষের পক্ষ থেকে স্ষ্ঠুু তদন্তপূর্বক সকল সমস্যা দ্রুত সমাধান করা হবে বলে আন্দোলনকারীদের আশ্বাস প্রদান করা হয়। এই আশ্বাসের পরিপ্রেক্ষিতে ধর্মঘটের ডাক দেয়া ফিনান্সিয়াল এসোসিয়েট ও ইউনিট ম্যানেজাররা পূর্বঘোষিত কর্মসূচি সাময়িকভাবে স্থগিত করেছেন।
ধর্মঘট কর্মসূচি স্থগিতের তথ্যটি নিশ্চিত করেছেন এফ.এ মো. রাসেল উজ্জামান।
এদিকে, কবির খান এজেন্সি’র ম্যানেজার কবির উদ্দিন ধর্মঘট চলাকালীন সময়ে বিশৃঙ্খলা সৃষ্টির লক্ষ্যে নিজ অফিসে নিজের লোকবল নিয়ে অবস্থান করতে দেখা গেছে।
আন্দোলনকারীদের অভিযোগ- কবির উদ্দিন একটি বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি করে উদ্ভূত সমস্যা প্রকট এবং কর্তৃপক্ষের তদন্তকে ভিন্ন খাতে প্রবাহিত করতে অপচেষ্টা চালিয়ে যাচ্ছেন। তাই তার নিজস্ব লোক নিয়ে অফিসে মারমুখোভাবে অবস্থান করছেন। বিজ্ঞপ্তি