প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ১৭নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে কম্বল বিতরণ

3

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে গরীব ও দুস্থদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ১১টায় কাজীটুলাস্থ কাজী জালাল উদ্দিন বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১৭নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে এই কম্বল বিতরণের আয়োজন করা হয়।
১৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন আনার সভাপতিত্বে ও মহানগর যুবলীগ নেতা আব্দুল্লাহ জাহেদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। তৃণমূল থেকে শুরু করে সর্বশ্রেণীর মানুষের প্রতি তিনি নজর রেখে কাজ করে যাচ্ছেন। আজ যে কম্বল বিতরণ হচ্ছে শুধু তাই নয় করোনাকালীন সময় ঘরে ঘরে খাদ্যসামগ্রী, স্যানিটাইজার, চিকিৎসা সহ সর্বক্ষেত্রেই সরকার মানুষের সেবায় কাজ করছেন। শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে একের পর এক উন্নয়ন সাধিত হয়। তাই সবাইকে দেশের উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকারকে ঠিকিয়ে রাখতে হবে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সহ-সভাপতি ফয়জুল আনোয়ার আলাউর, ১৭নং ওয়ার্ড কাউন্সিলর রাশেদ আহমদ, ১৭নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল কবির কিবরিয়া।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, এলাকার বিশিষ্ট মুরব্বী কামরান আহমদ কামাল, বাদশা মিয়া, যুবলীগ নেতা কাজী সালমানুর রহমান, ছাত্রলীগ কাজী রিফাত আহমদ, সাহাবুদ্দিন আহমদ সাবু প্রমুখ। বিজ্ঞপ্তি