উপজেলা দিবসে আব্দুল্লাহ সিদ্দিকী ॥ উপজেলা পদ্ধতি সম্পূর্ণরূপে দেশে পরিচালিত হচ্ছে না

9
এটিইউ তাজ রহমান জাতীয় পার্টির সিলেট বিভাগীয় অতিরিক্ত মহাসচিব নিযুক্ত হওয়ায় সংবর্ধনা ও মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী।

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী বলেছেন, ১৯৮৪ সালের ২৩ অক্টোবর উপজেলা পদ্ধতি প্রবর্তন করেছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। কিন্তু এরশাদের করা উপজেলা পদ্ধতি সম্পূর্ণরূপে দেশে পরিচালিত হচ্ছে না। যার কারণে দেশ অনেক পিছিয়ে রয়েছে।
এরশাদের করা উপজেলা পদ্ধতি সম্পূর্ণরূপে চালু করার দাবি জানিয়ে তিনি বলেন, বর্তমান সরকার এরশাদের সকল পরিকল্পনায় দেশকে এগিয়ে নিতে পারলেও উপজেলা পদ্ধতি সম্পূর্ণরূপে বাস্তবায়ন করতে ব্যর্থ হয়েছে। তাই অবিলম্বে সম্পূর্ণরূপে উপজেলা পদ্ধতি চালু করতে হবে।
তিনি বলেন, আগামীতে জাপা চেয়ারম্যান জিএম কাদেরের নেতৃত্বে ১৫১টি আসনে জয়লাভ করে জাতীয় পার্টি সরকার গঠন করবে। জাতীয় পার্টি সরকার গঠন করলে দেশের উন্নয়ন সম্ভব হবে। দেশের জনগণের বুঝতে বাকি নেই, জাতীয় পার্টি ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়।
গতকাল শুক্রবার বিকেল ৪টায় সিলেট জেলা জাতীয় পার্টির সুরমা মার্কেটস্থ কার্যালয়ে এরশাদের উপজেলা পদ্ধতি প্রবর্তন দিবস উপলক্ষে আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সিলেট জেলা জাতীয় পার্টির সিনিয়র সহসভাপতি আব্দুল মালেক খানের সভাপতিত্বে ও সদস্য সচিব উছমান আলী চেয়ারম্যানের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন খালেদ, জেলা জাপার সাবেক সাধারণ সম্পাদক আব্দুশ শহীদ লষ্কর বশির, যুব সংহতির কেন্দ্রীয় সহসভাপতি ও জেলার সভাপতি আলতাফুর রহমান আলতাফ।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা জাপা নেতা দৌলা মিয়া, কয়েছ আহমদ, সিরাজ মিয়া, শাহ আলম, তাজ উদ্দিন এপলু, বাদশা মিয়া, জেলা যুবসংহতির সাংগঠনিক সম্পাদক শাহান উদ্দিন নাজু, মামুন, মো. আলী রাসেল, এএস শামীম আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি