সুনামগঞ্জে আফরোজা আব্বাস ॥ ইভিএম এর নীলনকশা কাজে আসবে না

7
সুনামগঞ্জ শহরের পুরাতন বাস স্টেশনে স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত মহিলা দলের নেতাকর্মীদের আর্থিক সহায়তা প্রদান করছেন জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস।

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, আওয়ামী লীগের মন্ত্রীরা বলেছেন খেলা হবে। পুলিশকে ব্যারাকে রেখে মাঠে আসুন, রাজনৈতিক খেলা খেলি। কিন্তু আপনারা সেই খেলা জানেন না। তাই আপনারা এখন ইভিএম দিয়ে খেলতে চান। কারণ আপনারা ইভিএম বানিয়েছেন নৌকাকে পাস করাতে। কিন্তু এবার আপনাদের কোনও নীল নকশা কাজে আসবে না। মানুষ জেগে ওঠেছে। বিশ^বাসী আপনাদের গুম-খুন আর দমন-পীড়ন প্রত্যক্ষ করেছে। তাই প্রতিবেশী দেশের কাছে ক্ষমতায় টিকিয়ে রাখার যতই আবদার করুন না কেন, কিছুতেই কাজ হবে না। বৃহস্পতিবার বৃহস্পতিবার (২৫ আগষ্ট) দুপুরে সুনামগঞ্জ শহরের পুরাতন বাস স্টেশনে স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত মহিলা দলের নেতাকর্মীদের আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে মহিলা দলের পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্ত ১১ জন নারীকে ২৫ হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। বিএনপির মিডিয়া সেলের প্রধান ও সাবেক সংসদ সদস্য জহির উদ্দিন স্বপন অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন। জেলা মহিলা দলের সভাপতি লুৎফা আনোয়ারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট হাফেজা ফেরদৌস লিপনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন, মহিলা দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক হেলেন জেরীন খান, বিএনপির কেন্দ্রীয় নেতা প্রফেসর ড. মোর্শেদ হাসান খান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নূরুল প্রমুখ।
আফরোজা আব্বাস আরো বলেন, আ’লীগ বলে বিএনপি মাঠে নেই, কিন্তু বিএনপি মাঠে নামলেই পুলিশ দিয়ে বাধা দেয়। দলের নেতাকর্মীদের হত্যা করা হয়, মামলা দেয়া হয়, গুম করা হয়। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ে আফরোজা আব্বাস বলেন, দেশে তেল, গ্যাস সহ সব কিছুর দাম সাধারণ মানুষের নাগালের বাইরে চলে যাচ্ছে। ফলে দেশের মানুষ আজ অনাহারে থাকতে হচ্ছে। আমি মনে করি আওয়ামী লীগ সরকার দেশের মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলছে। সেই খেলার সমাপ্ত হওয়ার দিন চলে এসেছে। আশা করি দ্রুত বিএনপির সুদিন আসবে। অনুষ্ঠানে জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল লতিফ জেপি, সেলিম উদ্দিন আহমদ, সাবেক উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল ও জেলা যুবদল সভাপতি আবুল মনসুর শওকতসহ বিভিন্ন উপজেলা থেকে আগত নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।