গণমাধ্যমের উপর হুমকির প্রতিবাদে মুক্তিযুদ্ধ মঞ্চের প্রতিবাদ সমাবেশ

8
গণমাধ্যমের বিরুদ্ধে ষড়যন্ত্র ও নারী সমাজকে কটুক্তির অপরাধে ঢাবি ছাত্রী ধর্ষণ মামলার আসামী নুরু গংদের গ্রেফতারের দাবিতে মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেট জেলা ও মহানগর শাখার মানববন্ধনে বক্তব্য রাখছেন সিলেট জেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট আব্বাস উদ্দিন।

গণমাধ্যমের বিরুদ্ধে ষড়যন্ত্র ও নারী সমাজকে কটুক্তির অপরাধে ঢাবি ছাত্রী ধর্ষণ মামলার আসামী নুরু গংদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেট জেলা ও মহানগর শাখা। শুক্রবার সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সামনে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
মুক্তিযুদ্ধ মঞ্চ সিলেট জেলার সভাপতি নুরুল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমন ইবনে সাম্রাজের সঞ্চালনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট আব্বাস উদ্দিন, প্রধান বক্তার বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় সভাপতি আমিনুল ইসলাম বুলবুল।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম সামাদ, আরো বক্তব্য রাখেন সিলেট মহানগর মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সাইদুল ইসলাম রিপন, সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক আজিম চৌধুরী বাপ্পি। বিজ্ঞপ্তি