জগন্নাথপুরে পাটলি ইউনিয়ন আলোকিত

45

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুর উপজেলার পাটলি ইউনিয়নের প্রতিটি সড়কে স্ট্রিট বাতি থাকায় ইউনিয়নবাসী আলোয় আলোকিত হয়েছেন।
জানা গেছে, ৯টি ওয়ার্ড নিয়ে গঠিত হয়েছে পাটলি ইউনিয়ন পরিষদ। উক্ত ইউনিয়নে দ্বিতীয় বারের মতো চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন সিরাজুল হক। ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য সোনা মিয়া, ২নং ওয়ার্ডের ছায়াদুর রহমান ছায়াদ, ৩নং ওয়ার্ডের ছায়াদ মিয়া, ৪নং ওয়ার্ডের সুরুক মিয়া, ৫নং ওয়ার্ডের জসিম উদ্দিন ফারুক, ৬নং ওয়ার্ডের ওয়াহিদুর রাজা, ৭নং ওয়ার্ডের খালিদ হাসান খালেদ, ৮নং ওয়ার্ডের (নব-নির্বাচিত) আবু সাকের, ৯নং ওয়ার্ডের এখলাছুর রহমান, ১, ২, ৩ নং সংরক্ষিত ওয়ার্ডের নারী ইউপি সদস্য ফেরদৌসী বেগম তানিয়া, ৪, ৫, ৬ নং ওয়ার্ডের নারী ইউপি সদস্য রোজিনা বেগম, ৭, ৮, ৯ নং ওয়ার্ডের নারী ইউপি সদস্য লক্ষ্মী রাণী দাস, ইউপি সচিব হেমন্ত বিশ^াস ও উদ্যোক্তা রুমেন আহমদ দায়িত্ব পালন করছেন।
৩ অক্টোবর বুধবার সরজমিনে জানতে চাইলে পাটলি ইউপি সচিব হেমন্ত বিশ^াস বলেন, আমাদের ইউনিয়নে একটি খাদ্য গোদামের অভাব ও অফিসে লোকবল সংকট রয়েছে।
এ ব্যাপারে পাটলি ইউপি চেয়ারম্যান সিরাজুল হক বলেন, ২০১৬ সালে আমার ব্যক্তি উদ্যোগে ইউনিয়নের প্রধান সড়কের পাশে স্ট্রিট লাইটের মাধ্যমে ইউনিয়নকে আলোকিত করা হয়েছে। এর আগে আমার ইউনিয়নকে ভিক্ষুক মুক্ত করা হয়েছে। তবে আগামীতে ময়লা-আবর্জনা নির্দিষ্ট স্থানে রাখার জন্য ড্রেনেজ ব্যবস্থা করা হবে বলে তিনি জানান।