কাজিরবাজারে লাকি বেকারিকে ১ লাখ টাকা জরিমানা

9

স্টাফ রিপোর্টার :
নগরীর কাজিরবাজার এলাকায় লাকি বেকারি নামের খাদ্যদ্রব্য প্রস্তুককারী একটি প্রতিষ্ঠানকে এক লাখ টাকা জরিমানা করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিপিএসসি (ইসলামপুর ক্যাম্প) ও জাতীয় ভোক্তা অধিদপ্তর সংরক্ষণ অধিদপ্তর সিলেট জেলা কার্যালয়। গত বৃহস্পতিবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত ২ ঘণ্টার চলা এ অভিযানে বিভিন্ন অনিয়মের অভিযোগে এ জরিমানা করা হয়েছে বলে র‌্যাব সূত্রে জানা গেছে।
গতকাল শুক্রবার দুপুরে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর মিডিয়া অফিসার এএসপি ওবাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা যায়। এতে বলা হয়, কোতোয়ালি থানা এলাকার কাজিরবাজারে বৃহস্পতিবার বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বাজার মনিটরিংয়ের অংশ হিসেবে জাতীয় ভোক্তা অধিদপ্তর সংরক্ষণ অধিদপ্তর সিলেট জেলা কার্যালয়ের সমন্বয়ে অভিযানে নামে র‌্যাব-৯। এ সময় বিভিন্ন অনিয়মের অভিযোগে খাদ্যদ্রব্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান লাকি বেকারিকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন (২০০৯ এর ৪২/৪৩/৫৩) এক লাখ টাকা জরিমানা করা হয়।
অভিযানকালে উপস্থিত ছিলেন, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলম ও জাতীয় ভোক্তা অধিদপ্তর সংরক্ষণ অধিদপ্তর সিলেট জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আমিরুল ইসলাম মাসুদ।