গোয়াইনঘাট থেকে এক কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

5

স্টাফ রিপোর্টার :
গোয়াইনঘাট এলাকা থেকে এক কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সিলেট ৭ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (৭ এপিবিএন)। গতকাল মঙ্গলবার বাংলাবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতের নাম- মকবুল হোসেন (৪৫)। সে গোয়াইনঘাট থানার পাতলীকোনা (খালপাড়) গ্রামের মৃত ছলিম উদ্দিনের পুত্র।
৭ এপিবিএন জানায়, মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে ৭ এপিবিএন সিলেটের কমান্ডিং সার্বিক নির্দেশনায় ও পুলিশ পরিদর্শক (নি:) রাজু আহাম্মদ (অপস্ এন্ড ইন্টেলিজেন্স উইং)’র নেতৃত্বে সঙ্গীয় অফিসার এবং ফোর্সের সহায়তায় অবৈধভাবে মাদক দ্রব্য কেনা-বেচার সময় গোয়াইনঘাট থানার বাংলাবাজার এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মকবুল হোসেনকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে এক কেজি গাঁজা উদ্ধার ও জব্দ করে ৭ এপিবিএন।
এ ব্যাপারে ৭ এপিবিএন’র এসআই (নি:) মো: চাঁন মিয়া বাদি হয়ে গ্রেফতারকৃতের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেন। উল্লেখিত গ্রেফতারকৃত আসামী মকবুল একজন চিহিৃত মাদক ব্যবসায়ী ও চোরা কারবারি দলের সক্রিয় সদস্য। সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছে বলে প্রাথমিকভাবে জেনেছে ৭ এপিবিএন।