সাবেক মেয়র কামরানের কবর জিয়ারত করলেন পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিন

8

স্টাফ রিপোর্টার :
সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগের নির্বাহী কমিটির অন্যতম সদস্য বদর উদ্দিন আহমদ কামরানের কবর জিয়ারত করেছেন মৌলভীবাজার-১ আসনের সাংসদ এবং পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী মো. শাহাব উদ্দিন। গতকাল বুধবার বিকেল ৩টার দিকে নগরীর মানিকপীর টিলায় বদর উদ্দিন আহমদ কামরানের কবর জিয়ারতে যান এবং জিয়ারত শেষে কামরানের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করেন মন্ত্রী।
দোয়া শেষে পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী সাংবাদিকদের বলেন, বদর উদ্দিন আহমদ কামরানের মতো এমন ব্যক্তি আমরা আর পাবো না। কামরানকে হারিয়ে আমরা সিলেটবাসী অত্যন্ত ব্যথিত। মহান আল্লাহ তাঁর রুহের মাগফিরাত দিন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের ধৈর্য ধারণের শক্তি দান করুন।
এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও সিসিক’র সাবেক কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক প্রমুখ।