আখালিয়ায় ৪র্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক রুম্মান ও জনি গ্রেফতার

7

স্টাফ রিপোর্টার :
নগরীর আখালিয়া এলাকায় চতুর্থ শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের দায়েরকৃত মামলায় ২ ধর্ষককে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গতকাল বুধবার সকাল ১১টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে আখালিয়াস্থ বড়টিলা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে, আখালিয়া এলাকার বড়বাড়ি সি ব্লকের জালালিয়া ১২ নং বাসার মৃত মফিজুল ইসলামের পুত্র রুম্মান মিয়া ও সুনামগঞ্জ থানার তেঘরিয়া গ্রামের সুহেল মিয়ার পুত্র জহিরুল ইসলাম জনি। বর্তমানে জনি আখালিয়া বড়বাড়ির বন্ধন ডি/১৮ শহীদ মিয়ার কলোনীর বাসিন্দা।
বিষয়টি নিশ্চিত করেন জালালাবাদ থানার ওসি অকিল উদ্দিন। তিনি জানান, ধর্ষণের মামলায় র‌্যাব দুজনকে গ্রেফতার করেছে। এখনও তাদেরকে থানায় হস্তান্তর করা হয়নি।
মামলার এজাহার সূত্রে জানা যায়, নির্যাতিতা মাদ্রাসাছাত্রী গত ২৫ সেপ্টেম্বর রাতে দিকে তার ভাইয়ের বন্ধু জনির স্ত্রী অসুস্থ শুনে তাকে দেখতে যায়। রাত ১২টার দিকে আখালিয়ার বড়টিলা এলাকার বাসিন্দা রুম্মান আহমদ (২৬) জনির বাড়ির সামনে এসে তাকে ডাকাডাকি শুরু করে। তখন সে বাইরে আসতে না চাইলেও জনির কথায় সে রুম্মানের সামনে যায়। তখন রুম্মান মাদ্রাসাছাত্রীর মুখ বেঁধে স্থানীয় শহীদ মিয়ার কলোনীর একটি কক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণের ঘটনায় গত শনিবার ৩ অক্টোবর জালালাবাদ থানায় এ মামলা (মামলা নং-৬) দায়ের করেন ধর্ষিত স্কুলছাত্রীর পিতা।