দক্ষিণ সুনামগঞ্জে নিু মানের কাজ হওয়ায় পিআইসির সভাপতি আটক, মুচলেকায় মুক্তি

54

দক্ষিণ সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের সাংহাই’র হাওরে পানি উন্নয়ন বোর্ডের আওতায় হাওর রক্ষা বাঁধের অনুন্নয়ন প্রকল্পের ৪নং পিআইসির নি¤œ মানের কাজ হওয়ায় পিআইসির সভাপতি আব্দুল জলিলকে আটক করে ৪ ঘন্টা রাখেন উপজেলা নির্বাহী অফিসার। পরে মুচলেকায় মুক্তি পান পিআইসির সভাপতি।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিস সূত্রে জানা যায়, বুধবার বেলা ১টায় পানি উন্নয়ন বোর্ডের আওতায় অনুন্নয়ন প্রকল্পের ৪নং পিআইসির নি¤œ মানের কাজ হচ্ছে এমন খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. হারুন অর রশীদ সহ উপজেলা পানি উন্নয়ন বোর্ডের মনিটরিং কমিটির সদস্যরা ঐ প্রকল্পের কাজ দেখতে যান। সেখানে গিয়ে কাজের বেহাল অবস্থা দেখে ঐ পিআইসির সভাপতি আব্দুল জলিলকে আটক করেন।
পরে বিকাল ৬টায় আগামী ৪দিনের মধ্যে অস¤পূর্ণ কাজ ও ত্র“টি পূর্ণ কাজ সমাপ্ত করবে মর্মে মুচলেকা দিয়ে মুক্তি পায় পিআইসির সভাপতি আব্দুল জলিল।
এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. হারুন অর রশীদ জানান, আমার উপজেলা এরকম আর কোন প্রকল্পে নি¤œ মানের কাজ হয়নি। এ কাজটি দেখেই ঐ পিআইসির সভাপতিকে আটক করা হয়। পরে তার কাছ থেকে মুচলেকা নিয়ে মুক্ত করে দেওয়া হয়।