শ্রীমঙ্গলে সিএনজি অটোরিক্সা চোর চক্রের প্রধান সদস্য গ্রেফতার

6

শ্রীমঙ্গল থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের সিএনজি অটোরিক্সা চোর চক্রের প্রধান সদস্য মো. নজরুল ইসলাম (৪৭)-কে গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার সকাল ১০ টার দিকে শ্রীমঙ্গলের ভৈরবগঞ্জ বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
জানা গেছে, গত ২৪ সেপ্টেম্বর মৌলভীবাজারের নালিউরী গ্রামের আব্দুল বাছিদ মিয়া স্থানীয় শ্রীরাইনগরের কামরুল ইসলামের ভাড়াটিয়া বাসার সামনে সিএনজি অটোরিক্সা রেখে তার (কামরুল) সাথে দেখা করতে যান। পরে বাসা থেকে বের হয়ে দেখতে পান তার সিএনজি অটোরিক্সাটি নেই। এ ঘটনায় মৌলভীবাজার সদর থানায় একটি মামলা দায়ের করা হয়।
পরবর্তীতে নজরুল ইসলাম(৪৭) নামক এক ব্যক্তি বাছিদ মিয়ার সাথে যোগাযোগ করে টাকা লেনদেনের প্রলোভন দেখিয়ে সিএনজি অটোরিক্সাটি ফেরত দেয়ার আশ্বাস প্রদান করেন। এই তথ্য মতে র‌্যাব জানতে পারে হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলা মিলিয়ে সিএনজি অটোরিক্সার একটি চোর চক্রের দল কাজ করছে।
শুক্রবার সকাল ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২, (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর আহমেদ নোমান জাকি ও সিনিয়র এএসপি মো. আব্দুল খালেকের নেতৃত্বে বিশেষ অভিযান শুরু করে। এ সময় মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের ভৈরবগঞ্জ বাজার থেকে মামলার এজাহারনামীয় সিএনজি অটোরিক্সা গাড়ী চোর চক্রের প্রধান সদস্য মো. নজরুল ইসলাম (৪৭)-কে গ্রেফতার করে। সে মৌলভীবাজারের নৃতেশ^র গ্রামের মৃত মো. ছমির উল্যার ছেলে।