মহিউদ্দিন শীরুর ১১তম মৃত্যুবার্ষিকী কাল

14

অবিভক্ত বালাগঞ্জের কৃতি সন্তান, বিশিষ্ট কবি, সাংবাদিক, সাহিত্যিক, শিক্ষানুরাগী, রাজনৈতিক ব্যক্তিত্ব, বালাগঞ্জ ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ শিক্ষাবিদ মহিউদ্দিন শীরুর ১১তম মৃত্যুবার্ষিকী ২৫ সেপ্টেম্বর শুক্রবার।
সর্বগুণে গুণান্বিত মহিউদ্দিন শীরুর মৃত্যুবার্ষিকী যথাযথ মর্যাদার সঙ্গে পালনের লক্ষ্যে মহিউদ্দিন শীরু স্মৃতি পরিষদ নিম্নোক্ত কর্মসূচি গ্রহণ করেছে।
২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার লন্ডন সময় বিকেল ৪.৩০ বাংলাদেশ সময় রাত ৯.৩০ টায় প্রবাস বাংলা টিভি কর্তৃক হ্যালো উয়েলস এর প্রযোজক উপস্থাপক সাংবাদিক প্রকৌশলী হারুন অর রশীদের উপস্থাপনায় ভার্চুয়াল ‘স্মরণ’ অনুষ্ঠান প্রচারিত হবে। আলোচক হিসাবে অংশ নিবেন দেশে বিদেশে অবস্থানরত মহিউদ্দিন শীরুর সহকর্মী, হিতাকাক্সক্ষী ও শুভানুধ্যায়ী সুধীজন। সভাপতিত্ব করবেন মহিউদ্দিন শীরু স্মৃতি পরিষদের সম্মানিত সভাপতি জ্যেষ্ঠ সাংবাদিক, দৈনিক উত্তর পূর্বের প্রধান সম্পাদক আজিজ আহমদ সেলিম।
২৫ সেপ্টেম্বর, শুক্রবার সকাল ১০ টা হতে দুপুর ১২টা পর্যন্ত মরহুম হাফিজ আমির উদ্দিন (রহঃ) হাফিজিয়া এতিম খানা মাদ্রাসায় খতমে কোরআন এবং পবিত্র আছরের নামাজের পর হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে মরহুমের আত্মার মাগফেরাত, দেশ ও জাতির কল্যাণ কামনা করে মিলাদ মাহফিল ও দোয়া শেষে মরহুমের কবরে শ্রদ্ধা নিবেদন ও জিয়ারত অনুষ্ঠিত হবে। বিজ্ঞপ্তি