ঐক্যবদ্ধ থেকে ধানের শীষের প্রার্থীকে বিজয়ী করুন – কামরুল হুদা জায়গীরদার

6
গোলাপগঞ্জের লক্ষ্মীপাশা ইউনিয়ন পরিষদের আসন্ন উপ-নির্বাচনে বিএনপি প্রার্থী চূড়ান্তের লক্ষ্যে আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার।

সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার বলেছেন, আসন্ন ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে গোলাপগঞ্জ উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়ন ও ওসমানীনগর উপজেলার সাদিপুর ইউনিয়নে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থীকে বিজয়ী করে আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। মনে রাখতে হবে- ধানের শীষ হচ্ছে দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব, গণতন্ত্র ও ইসলামী মূল্যবোধ রক্ষার প্রতীক। এই প্রতীকের স্বপক্ষে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
শনিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে গোলাপগঞ্জের লক্ষ্মীপাশা ইউনিয়ন পরিষদের আসন্ন উপ-নির্বাচনে বিএনপি প্রার্থী চূড়ান্তের লক্ষ্যে আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
স্থানীয় কাউছার জাহান সেন্টারে আয়োজিত কর্মী সভায় সভাপতিত্ব করেন লক্ষ্মীপাশা ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি কামাল উদ্দিন খান বেলার।
কর্মী সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়ছল, আব্দুল আহাদ খান জামাল, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক ডা. আব্দুর রউফ।
কর্মী সভায় বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য গোলাম কিবরিয়া চৌধুরী শাহীন, হেলালুজ্জামান হেলাল, আতাউর রহমান উতু, জামাল আহমদ জামাল, মামুনুর রশিদ মামুন, জেলা বিএনপির সাবেক স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক লায়েছ আহমদ, ফখরুল ইসলাম, ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক মিজানুর রহমান চৌধুরী নবীদ, সাংগঠনিক সম্পাদক কামাল আহমদ, নজরুল ইসলাম, তোফায়েল আহমদ চৌধুরী, নিজামূল কাদির চৌধুরী লিপন, এনামূল হক আবুল, ইসমাইল হোসেন বাচ্চু, সিরাজুল ইসলাম, চেয়ারম্যান পদপ্রার্থী মো. আফজাল হুসেন ও ওলিউর রহমান।
সভায় উপজেলা, ইউনিয়ন ও স্থানীয় নেতৃবৃন্দের সাথে আলাপ আলোচনা করে সর্বসম্মতিক্রমে জাতীয়তাবাদী ছাত্রদল মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ শাখার যুগ্ম আহ্বায়ক মো. আফজল হুসেনকে আসন্ন লক্ষ্মীপাশা ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে বিএনপি দলীয় প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয় এবং তার পক্ষে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানানো হয়। বিজ্ঞপ্তি