কান্দিগাঁও ইউপি মেম্বার শাবাজ ধর্ষণের অভিযোগে গ্রেফতার

10

স্টাফ রিপোর্টার :
শহরতলীর গোপাল থেকে সিলেট সদর উপজেলার কান্দিগাঁও ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার শাবাজ আহমদকে (৩৮) ধর্ষণের দায়েরকৃত মামলায় গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শাবাজ মেম্বার জালালাবাদ থানার গোপাল গ্রামের হরমুজ আলীর পুত্র। অপরদিকে, উদ্ধারকৃত ভিকটিম কিশোরীকে সিলেট ওসমানী হাসপাতালের ওসিসি বিভাগে চিকিৎসাধীন রয়েছে।
পুলিশের প্রেসবিজ্ঞপ্তি থেকে জানা গেছে, গত বুধবার বিকেল সাড়ে ৫ টার দিকে জালালাবাদ থানার ৮নং কান্দিগাঁও ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য শাবাজ আহমদসহ অজ্ঞাতামা ২ জন আসামী টুকেরবাজারস্থ পীরপুর জামে মসজিদের সামনে হতে ভিকটিম কিশোরী (১৬) কে অপহরন করে দক্ষিণ সুরমা থানার লালাবাজার সাকিনস্থ এক বাসায় নিয়ে যায়। সেখানে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে ওইদিন রাত ৯ টার দিকে মেম্বার শাবাজ আহমদ জোরপূর্বক তাকে ধর্ষণ করে। শাবাজ আহমদ ভিকটিমকে ধর্ষণ করার পর তার সাথে থাকা অজ্ঞাতনামা আসামী ভিকটিমকে ধর্ষণের চেষ্টা করে। ঐসময় শাহাব আহমদ মোবাইল ফোনে ভিকটিমের নগ্ন ভিডিও ও স্থির চিত্র ধারণ করে। এই সংক্রান্তে ভিকটিমের মাতা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করিলে জালালাবাদ থানার মামলা নং-০২, তাং-০৩/০৯/২০২০ রুজু করা হয়।
পুলিশ জানায়, মামলা রুজু হওয়ার পরপরই জালালাবাদ থানার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মতিয়ার রহমান ও ওসির নির্দেশনায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই (নিঃ) লিটন চন্দ্রনাথসহ জালালাবাদ থানা পুলিশের একটি চৌকস টিম গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে অভিযান পরিচালনা গোপাল এলাকা থেকে ইউপি মেম্বার শাবাজ আহমদকে গ্রেফতার করা হয়। আসামীকে আজ শুক্রবার বিধি মোতাবেক আদালতে সোপর্দ করা হবে। ভিকটিম বর্তমানে সিলেট ওসমানী হাসপাতালে ওসিসি বিভাগে চিকিৎসাধীন আছে।