হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট সিলেটের চেক হস্তান্তর

17
হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্ট সিলেটের চেক হস্তান্তর।

ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের অধিন, হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্টের উদ্যোগে মন্দির মেরামতের জন্য আর্থিক সহায়তায় চেক হস্তান্তর অনুষ্ঠান মির্জাজাঙ্গালের শ্রী শ্রী নিম্বার্ক আশ্রমে আয়োজিত হয়।
অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত ছিলেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সচিব বিষ্ণু কুমার সরকার (উপসচিব), সিলেট ও সুনামগঞ্জ জেলার সম্মানিত ট্রাস্টি প্রকৌশলী পিকে চৌধুরী।
মন্দির প্রাঙ্গণে উপস্থিত ছিলেন সিলেট জেলার ও বিভিন্ন উপজেলার মন্দির কমিটির সদস্যবৃন্দ। উপস্থিত ছিলেন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সিলেট জেলার সভাপতি এডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য, আরো উপস্থিত ছিলেন সিলেট জেলা ও মহানগর শাখা বাংলাদেশ পুজা উৎযাপন পরিষদের সভাপতি শ্রী গোপিকা শ্যাম পুরকায়স্থ এবং সুব্রত দেব, শ্রী শ্রী নিম্বার্ক আশ্রমের অন্যতম পরিচালক ডা বনদ্বীপ লাল দাস। এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য দেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি তাপস দাস পুরকায়স্থ ও অন্যান্য নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ।
হিন্দু কল্যাণ ট্রাস্টের সম্মানিত ট্রাস্টি প্রকৌশলী পিকে চৌধুরী বক্তৃতায় সিলেটের সকল পর্যায়ের জনগণের জন্য কাজ করে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন এবং সকল মন্দির, আখড়া, শ্মশানের উন্নয়ন কাজে সকলকে তিনি সহযোগিতা করার আহবান জানান। উক্ত চেক হস্তান্তর অনুষ্ঠানে ২০টি মন্দির মেরামতের জন্য মোট চার লক্ষ পঞ্চাশ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়।
সার্বিক সহযোগিতায় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সহকারী প্রকল্প পরিচালক প্রবাল চন্দ্র দাস, মাস্টার ট্রেইনার কিশোর কুমার আচার্য, ফিল্ড সুপার ভাইজার নকুল বর্মন ও সুব্রত কুমার দে ও ডা পান্না লাল উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি