এসএসসি-২০২০’র বৃত্তির ফলাফলেও সাফল্যের শীর্ষে জেসিপিএসসি

8

জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ এর শিক্ষার্থীরা এসএসসি-২০২০-এর মেধাবৃত্তির ফলাফলেও প্রতিষ্ঠানের সুনাম অক্ষুন্ন রেখেছে। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, সিলেট এর অধীনে ২০২০ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের ফলাফলের ভিত্তিতে জেসিপিএসসির মোট ৯৫ জন শিক্ষার্থী বৃত্তি অর্জন করতে সক্ষম হয়েছে। এর মধ্যে ১০ জন শিক্ষার্থী ট্যালেন্টপুল এবং ৮৫ জন শিক্ষার্থী সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে।
উল্লেখ্য, ২০২০ সালের এসএসসি পরীক্ষায় জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ থেকে ২৬৬ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে এবং ২০৭ জন শিক্ষার্থী ‘এ প্লাস’ গ্রেডসহ (জিপিএ ৫) সকল শিক্ষার্থীই কৃতিত্বের সাথে কৃতকার্য হয়।
জেসিপিএসসি’র অধ্যক্ষ লেফট্যানেন্ট কর্ণেল সোহেল উদ্দিন পাঠান এক বিবৃতিতে উল্লেখযোগ্য সংখ্যক শিক্ষার্থীর মেধাবৃত্তি প্রাপ্তির ঘটনায় সন্তোস প্রকাশ করে বলেন, প্রতিষ্ঠানের দক্ষ শিক্ষকমন্ডলীর দিকনির্দেশনা ও অভিভাবকদের নিবির পরিচর্যায় এবং শিক্ষার্থীদের সার্বিক প্রচেষ্টায় অসাধারণ এই সম্ভব হয়েছে। এজন্য অধ্যক্ষ শিক্ষকমন্ডলী, অভিভাবকবৃন্দ এবং বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদেরকে অভিনন্দন জানান। বিজ্ঞপ্তি