বিশুদ্ধ কোরআন তেলাওয়াত প্রদানের লক্ষ্যে কোরআন শিক্ষা পরিষদ নিরলস ভাবে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে – ক্বারী আব্দুল মতিন

59

কোরআন শিক্ষা পরিষদ বাংলাদেশ এর সভাপতি ও শায়খুল ক্বোররা আলহাজ্ব মাওলানা ক্বারী আব্দুল হাসিম বলেছেন, বিশুদ্ধ কোরআন তেলাওয়াত করা প্রতিটি মুমিন মুসলমানের জন্য অত্যন্ত জরুরী। এ জন্য বিশুদ্ধ তেলাওয়াত প্রদানের লক্ষ্যে পরিষদ সমাজের সর্বস্তরে নিরলস ভাবে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।
তিনি গত ২৮ নভেম্বর শুক্রবার বিকেলে অনুষ্ঠিত পরিষদের নির্বাহী কমিটির সভায় সভাপতি বক্তব্যে তিনি উপরোক্ত বক্তব্য পেশ করেন।
সভায় অংশগ্রহণ করেন পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা ক্বারী আব্দুল মান্নান জালালাবাদী, সহ-সম্পাদক মাওলানা ক্বারী আবু  ছুফি মোঃ নুরুল্লাহ, মাওলানা ক্বারী হাফিজ সৈয়দ মাহফুজে এলাহী, মাওলানা ক্বারী মনির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা ক্বারী বিলাল আহমদ, দপ্তর সম্পাদক মাওলানা ক্বারী আব্দুর রহমান ও নির্বাহী সদস্য মাওলানা ক্বারী শফিকুর রহমান প্রমুখ।
সভায় পরিষদের পক্ষ হতে নানা ভিত্তিক সফর সহ বেশ কয়েকটি সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় আগামী  ২৫, ২৬ ও ২৭ ডিসেম্বর ১৪ তিনদিন ব্যাপী প্রশিক্ষক প্রশিক্ষণের সিদ্ধান্ত গৃহীত হয়। সভা শেষে দেশ ও জাতির কল্যাণ বিশেষতঃ রোগ মুক্তি ও কবরবাসী মুমিন মর্দেগানদের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন আলহাজ্ব মাওলানা ক্বারী আব্দুল হাকিম। বিজ্ঞপ্তি