ভারতে ধোনি-রোহিতের ভক্তদের মধ্যে মারামারি

6

স্পোর্টস ডেস্ক :
রোহিত শর্মা ও এমএস ধোনির ভক্তদের মধ্যে ব্যাপক মারামারির খবর পাওয়া গিয়েছে। ভারতের মহারাষ্ট্রের কোলাপুরের কুরুন্দাদের ঘটনা। রোহিত ও ধোনির ভক্তদের মাঝে ব্যাপক মারামারিতে এক যুবক গুরুতর আহত হয়েছে।
১৫ আগষ্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তারপরই কোলাপুরের ওই এলাকার ধোনি ভক্তরা চারিদিকে ভারতীয় অধিনায়কের ছবি ও পোস্টার লাগিয়ে দেন। এরই মধ্যে রোহিত শর্মা রাজীব গান্ধী খেলরত্ন সম্মানে ভূষিত হয়েছেন। ওই এলাকায় রোহিতের পোস্টার লাগান তাঁর ভক্তরা। আর তারপর থেকেই ধোনি ও রোহিতের ভক্তদের মধ্যে ঝামেলা শুরু হয়।
অভিযোগ, ধোনি ভক্তরা এলাকার বহু জায়গা থেকে রোহিত শর্মার ছবি ছিঁড়ে ফেলে দিয়েছে। এরপরই দুটি গ্রুপের ছেলেরা এক জায়গায় আলোচনার জন্য জড়ো হয়। সেই সময় রোহিতের এক ভক্ত কিছু একটা মন্তব্য করায় উত্তেজনা চরমে ওঠে। এরপরই সেই রোহিতের ভক্ত যুবককে টানতে টানতে কাছাকাছি নিয়ে যায় ধোনির ভক্তরা। তারপর তাঁকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। সেই যুবক গুরুত আহত হয়েছেন বলে জানা গেছে।
ধোনি ভক্ত গ্রুপের ছেলেদের অভিযোগ, রোহিত শর্মার ভক্ত সেই যুবক তাঁদের অশালীন মন্তব্য করতে থাকে। যদিও রোহিতের পোস্টার কে বা কারা ছিঁড়েছে তা জানা যায়নি। সেই পোস্টার আদতে ধোনি ভক্তদের গ্রুপের কেউ ছিঁড়েছে কি না তাও নিশ্চিত নয়।
এই ঘটনার কথা জানার পর মাঠে নেমেছেন বীরেন্দ্র শেবাগ। তিনি টুইটে লিখেছেন, ‘তোমাদের মতো পাগলরা কী যে করে! ক্রিকেটাররা হয় নিজেদের মধ্যে সুসম্পর্ক বজায় রাখে, না হলে পরস্পরের সঙ্গে কথা বলে না। কিন্তু কিছু ক্রিকেটভক্ত তো দেখছি আলাদা লেভেল-এর পাগল। আরে বাবা নিজেদের মধ্যে ঝগড়া করো না। টিম ইন্ডিয়াকে একটা দল মনে করো তোমরা।’