নগরী থেকে অপহৃত মহিলা ২৪ ঘন্টার মধ্যে উদ্ধার, ৪ অপহরণকারী গ্রেফতার

24

স্টাফ রিপোর্টার :
নগরী থেকে অপহৃত মহিলা মোছা. জেসমিন বেগমকে (২৫) ২৪ ঘন্টার মধ্যে উদ্ধার করেছে কোতোয়ালী থানা পুলিশ। গত শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টার নগরীর নর্থইস্ট ফিলিং ষ্টেশন সংলগ্ন একটি বাসা থেকে তাকে উদ্ধার করা হয়। এ সময় ৪ অপহরণকারীকে আটক করেছে পুলিশ।
গ্রেফতারকৃতরা হচ্ছে- সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজারের সুলতানপুর গ্রামের বাবুল মিয়ার পুত্র সাইদুল ইসলাম (২২), একই গ্রামের মো. নূর আলীর পুত্র মো. মাসুক মিয়া (২০), একই উপজেলার পাঠানটুলা গ্রামের জালাল মিয়ার পুত্র মনির হোসেন ফিরোজ (২৬), ধর্মপাশা উপজেলার রাজপুর গ্রামের আলী নুর মিয়ার পুত্র মো. আব্দুর রহমান (২২)। অপহরণকারীদের কাছ থেকে এ সময় স্বর্ণের নাকফুল, মোবাইল সেট উদ্ধার করে জব্দ করা হয়।
উদ্ধার হওয়া জেসমিন বেগম সুনামগঞ্জ জেলার সদর উপজেলার কুতুবপুর গ্রামের মো. তাজ মিয়ার স্ত্রী। বর্তমানে তিনি এয়ারপোর্ট এলাকার বাসিন্দা।
পুলিশ সূত্রে জানা গেছে, গত শনিবার দুপুর ১টার দিকে নগরীর মদিনা মার্কেট পয়েন্ট থেকে মোছা. জেসমিন বেগম অপহৃত হন। এসময় তার কাছ থেকে স্বর্ণের নাকফুল, মোবাইল সেট ও নগদ টাকা নিয়ে তাকে আটক রেখে তার আত্মীয় স্বজনের নিকট হতে মুক্তিপণ দাবী করে অপহরণকারী চক্রের সদস্যরা। খবর পেয়ে কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সেলিম মিঞার নেতৃত্বে অভিযান চালিয়ে নর্থইস্ট ফিলিং ষ্টেশন সংলগ্ন একটি বাসা থেকে তাকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ মহানগরী এলাকায় ছিনতাই, ডাকাতি, অপহরণসহ বিভিন্ন অপরাধ কর্মকান্ড করে আসছে। তাদের বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় আরো ২টি মামলা রয়েছে বলে জানা গেছে।