নগরীতে সুবিধাবঞ্চিত ৪ এসএসসি পরীক্ষার্থীকে ২ পুলিশ কর্মকর্তার অর্থ প্রদান

24

স্টাফ রিপোর্টার :
৪ শিক্ষার্থীর পাশে আবারও মহানুভবতার অনুপম স্বাক্ষর রাখলেন জেলা ও মহানগরের ২ পুলিশ কর্মকর্তা। সংকটে থাকা এই ৪ শিক্ষার্থীর হাতে তুলে দিলেন ব্যক্তিগত পক্ষ থেকে নগদ অর্থ।
করোনাভাইরাসের সংক্রমণের কারণে সিলেটে অনেকেই কর্মহীন হয়ে পড়েছেন। অনেকেই অন্যের কাছে মুখ ফুটে বলতেও পারছেন না নিজের কষ্টটুকু। হাতও পাততে পারছেন না কারো কাছে। এ অবস্থায় ইউসেপ ঘাসিটুলা স্কুলের সুবিধাবঞ্চিত ৪ এসএসসি পরীক্ষার্থীর ফরম পূরণের জন্য জনপ্রতি ২ হাজার টাকা করে মোট ৮ হাজার টাকা দিলেন সিলেট রেঞ্জের ডিআইজির কার্যালয়ের পুলিশ সুপার (এসপি) জেদান আল মুসা ও সিলেট মহানগর পুলিশের নায়েক শফি আহমেদ। করোনা পরিস্থিতির শুরু থেকে মানবতার ডাকে সাড়া দিয়ে সিলেটের এই ২ মানবিক পুলিশ অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন নানাভাবে। কখনও খাদ্য সহায়তা আবার কখনও নগদ সহায়তা নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন। ইউসেপ ঘাসিটুলা স্কুলের শিক্ষার্থীদেরও এর আগে আরও ২ দফা খাদ্যসামগ্রী সহায়তা ও ঈদ উপহার হিসেবে নতুন পোশাক ও ঈদের খাদ্য সহায়তা দিয়েছেন। পুলিশের এমন মানবিক সহায়তা পেয়ে খুশি সুবিধাবঞ্চিত এসব শিক্ষার্থীরাও।
গতকাল শনিবার বিকেলে নগরীর ঘাসিটুলা এলাকায় ইউসেপ ঘাসিটুলা স্কুলের অধিকারবঞ্চিত শ্রমজীবী ৪ জন এসএসসি শিক্ষার্থীকে দেয়া শিক্ষা সহায়তা বিতরণ করা হয়। স্কুলের সহকারী শিক্ষক শাহিদা জামানের তত্ত্বাবধানে বিকেল ৫টায় এ শিক্ষা সহায়তার নগদ অর্থ বিতরণ করা হয়।