নগরীতে সাংবাদিক ও প্রবাসীর বাসায় দুর্ধর্ষ চুরি

18

স্টাফ রিপোর্টার :
নগরীতে সমকালের সিনিয়র স্টাফ রিপোর্টার মুকিত রহমানী ও এক সৌদি আরব প্রবাসীর বাসায় দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে। চোরেরা ঘরের দরজার তালা কেটে স্বর্ণালংকার, মোবাইলসেট, নগদ টাকা ও মালামাল চুরি করে নিয়ে যায়। নগরীর কেওয়াপাড়া পড়শী ১০৬ নং বাসায় ও পাশ্ববর্তী ইউনিটে এ চুরির ঘটনা ঘটে। গতকাল বুধবার দুপুরে গ্রামের বাড়ি থেকে ফিরে সাংবাদিক মুকিত রহমানী চুরির বিষয়টি বুঝতে পেরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করে।
এ সময় তারা ঘরের ভেতর ঢুকে দেখতে পান সবকিছু তছনছ করা। আলমিরা ও ওয়ার ড্রপের ড্রয়ার ভেঙে চোরেরা স্বর্ণের চুড়ি, কানের দোল, ইমিটেশন অলংকার, নগদ টাকা ও মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। একই সময় চোর তার বাসার পাশের ইউনিটেও চুরি করে। সৌদি আরব প্রবাসী রইছ আলীর ঘর থেকে স্বর্ণালঙ্কার, ল্যাপটপ, নগদ টাকাও নিয়ে যায়। তারা বাসায় না থাকায় মোবাইল ফোনে রইছ আলীর স্ত্রী রাফিজা বেগমকে বিষয়টি অবগত করা হয়েছে। খবর পেয়ে কোতোয়ালি থানার এসআই ফয়েজ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি আসামীদের গ্রেফতারের আশ্বাস দেন।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।