দক্ষিণ সুরমা থেকে ৩ জুয়াড়ীসহ গ্রেফতার ৪

18

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা থেকে অপহরণ মামলার এক আসামী ও ৩ জুয়াড়ীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল ও মঙ্গলবার পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, দক্ষিণ সুরমা থানার ধরাধরপুর (পূর্বপাড়া) এলাকার গোলাম মোস্তফা উরফে শওকতের পুত্র গোলাম হাদি রনি (২৮), ওসমানীনগর থানার তাজপুর এলাকার মাটিখানি গ্রামের ময়না মিয়ার পুত্র বর্তমানে নাজিরবাজারের মানিক মিয়া মাকের্টের বাসিন্দা আফজাল হোসেন (৩৬), দক্ষিণ সুরমা থানার বাহাপুর গ্রামের মছলন্দর মিয়ার পুত্র আফছার আহমদ (২২) ও একই থানার আবদিদপুর গ্রামের ইজবর আলীর পুত্র ফজলু মিয়া (৩৮)।
পুলিশ জানায়, পুলিশ নগরীর উপশহর থেকে গোলাম হাদি রনি (২৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে। গতকাল মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃত রনিকে অপহরণ মামলা গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। গতকাল দুপুরে নগরীর শাহজালাল উপশহর বি ব্লকের ২নং রোড থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন দক্ষিণ সুরমা থানার ওসি আক্তার হোসেন জানান, গ্রেফতারকৃত রনি অপহরণ মামলার ৪নং আসামী। গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ তাকে উপশহর থেকে গ্রেফতার করে।
এদিকে, পুলিশের অপর একটি দল সোমবার সন্ধ্যায় নাজিরবাজারে ছয় ভাই রেষ্টুরেন্টের ভিতরে জুয়া খেলার প্রস্তুতিকালে এসআই (নি:) মো: মামুন মিয়া সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে আফজাল হোসেন, আফছার আহমদ, ফজলু মিয়াকে গ্রেফতার করে। গতকাল আসামীদের’কে আদালতে সোপর্দ করা হয়।