১৩ হাজার পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

22

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমার মোগলাবাজার ও জালালাবাদ থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে প্রায় ১৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)’র সদস্যরা। গতকাল মঙ্গলবার সকালে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে- জকিগঞ্জ উপজেলার চারিগ্রামের আব্দুল শুক্কুর লস্করের পুত্র বর্তমানে খাদিমপাড়া আল বারাকা গ্রীণ সিটি আল সাফা গার্ডেনের বাসিন্দা মাসুম আহমেদ লস্কর (৩৫), জকিগঞ্জ উপজেলার শাহজালালপুর গ্রামের মৃত ইশাদ আলীর পুত্র আব্দুল আজিজ (৭৮) ও একই উপজেলার বাল্লা গ্রামের মৃত মুব্বাশ্বীরের পুত্র মো. আবদুল্লাহ (৪২)।
র‌্যাব-৯ এর পক্ষ থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান নেতৃত্বে র‌্যাব-৯ সদস্যরা মোগলাবাজার থানার শ্রীরামপুর বাইপাস এলাকায় অভিযান চালিয়ে ১১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয় লব্ধ ১০ হাজার ৫৫০ টাকাসহ মাসুম আহমেদ লস্করকে গ্রেফতার করে।
এদিকে র‌্যাবের অপর একটি দল গতকাল মঙ্গলবার সকাল পৌনে ১১ টার দিকে র‌্যাব-৯ এর মেজর মো. শওকাতুল মোনায়েম নেতৃত্বে ও এএসপি ওবাইনের সহযোগীতায় জালালাবাদ থানার শাবিপ্রবি গেটের বিপরিত পাশ থেকে ১৯শ’ ৮০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয় লব্ধ ৩৬ হাজার ৫০০ টাকাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আব্দুল আজিজ ও মো. আবদুল্লাহকে গ্রেফতার করে র‌্যাব-৯। পৃথক অভিযানে গ্রেফতারকৃত ৩ জনকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার মো. নূর আলম।