বালাগঞ্জে কুশিয়ারা নদীতে নৌবন্দর স্থাপন করা হবে —- মাহমুদ উস সামাদ এমপি

6
বালাগঞ্জে নগদ অর্থ, ঐচ্ছিক ভাতা, মসজিদ ও মন্দিরে আর্থিক অনুদান প্রদান, ঢেউটিন ও ফলদ, বনজ, ঔষধি বৃক্ষ চারা এবং স্কুলের ডেস্ক, বেঞ্চ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন সিলেট-৩ আসনের এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী।

সিলেট-৩ আসনের সংসদ সদস্য, শেখ রাসেল শিশু কিশোর পরিষদের কেন্দ্রীয় মহাসচিব মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন আওয়ামীলীগ সরকার দেশের যেকোন দুর্যোগময় পরিস্থিতি সামাল দেওয়ার পাশাপাশি জনগণের চাহিদা পূরণে সক্ষম হয়েছে। বর্তমান করোনা ভাইরাস প্রাদুর্ভাব বিস্তার ঠেকাতে সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে। করোনা ভাইরাসের কারণে সমাজের সকল শ্রেণীর মানুষের সমস্যা সমাধানকল্পে বহুমুখী কার্যক্রম অব্যাহত রেখেছে সরকার। ফলে বিভিন্ন পেশার মানুষ সরকার প্রদত্ত সুযোগ-সুবিধা ভোগ করতে পারছেন। এরই অংশ হিসেবে মসজিদ, মাদ্রাসা, মন্দির, শিক্ষক ঐচ্ছিক ভাতা, সরকারি বিভিন্ন অনুদান প্রদান করা হচ্ছে। তিনি বর্তমান করোনা মহামারী ঠেকাতে সরকারের নির্দেশ মেনে চলার জন্য জনসাধারণের প্রতি আহবান জানান। তিনি আরো বলেন, বালাগঞ্জে কুশিয়ারা নদীতে আমার ডিও লেটারের মাধ্যমে নৌবন্দর স্থাপন করা হবে, গত ২৮ জুন গেজেট প্রকাশিত হয়েছে।
এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী গতকাল ১১ই জুলাই, শনিবার সকালে বালাগঞ্জ উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা পরিষদ মিলনায়তনে নগদ অর্থ, ঐচ্ছিক ভাতা, মসজিদ ও মন্দির আর্থিক অনুদান প্রদান, ঢেউটিন ও ফলদ, বনজ, ঔষধি বৃক্ষ চারা বিতরণ এবং স্কুলের ডেস্ক, বেঞ্চ বিতরণকালে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
উপজেলা নির্বাহী অফিসার দেবাংশু কুমার সিংহ সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুস্তাকুর রহমান মফুর। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বালাগঞ্জ থানার ওসি গাজী আতাউর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আব্দুল মতিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রিতি ভূষন দাস , উপজেলা মৎস কর্মকর্তা নির্মল চন্দ্র বণিক, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক নাসির উদ্দীন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা গৌরাঙ্গ চন্দ্র মন্ডল। বিজ্ঞপ্তি