রেড ক্রিসেন্টে একেএস ফাউন্ডেশনের উদ্যোগে জীবাণুমুক্তকরণ টানেল স্থাপন

10
রেড ক্রিসেন্টে একেএস ফাউন্ডেশনের উদ্যোগে জীবাণুমুক্তকরণ টানেল স্থাপন শেষে উপস্থিত অতিথিবৃন্দ।

একেএস ফাউন্ডেশনের উদ্যোগে রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের রক্তকেন্দ্রে জীবাণুমুক্ত করণ টানেল স্থাপন করা হয়েছে।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় রক্তদাতা ও সেবাগ্রহীতাদের প্রবেশের মাধ্যমে এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
মিরাবাজারে অবস্থিত হোটেল জাহান এর স্বত্ত্বাধিকারী ও ১৯নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা রেজা মাহবুব করিম চৌধুরীর মা-বাবার নামে গড়া এ কে এস ফাউন্ডেশনের অর্থায়নে তা স্থাপন করা হয়।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সেক্রেটারি ও সিলেট চেম্বার অব কমার্সের পরিচালক মো. আব্দুর রহমান জামিল বলেন-রেজা মাহবুব করিম চৌধুরী ইতোপূর্বে নগরীর বিভিন্ন এলাকার গরীব-দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। সম্প্রতি এ কে এস ফাউন্ডেশনের পক্ষ থেকে খাড়পাড়া জামে মসজিদেও জীবাণুমুক্তকরণ টানেল স্থাপন করা হয়েছে। এরই ধারাবাহিকতায় আজ রেড ক্রিসেন্টেও এই ফাউন্ডেশন টানেল স্থাপন করে দিয়েছেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- রেড ক্রিসেন্ট এর কার্যকরী সদস্য ফেরদৌস চৌধুরী রুহেল, সাইফুর রহমান খোকন, সুয়েব আহমেদ। সিলেট রেড ক্রিসেন্ট মাতৃমঙ্গল হাসপাতালের পরিচালক ডা. সুধাময় মজুমদার, মুজিব জাহান রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্রের ইনচার্জ ডা. আবু সালেহ খাঁন, হাসপাতালের উপ-পরিচালক মফিজুল ইসলাম চৌধুরী, কর্মকর্তা পার্থ সারথি দাস, কোভিড-১৯ রেসপন্স টিমের সমন্বয়ক ও সাবেক যুব প্রধান নাজিম খাঁন, হোটেল জাহানের ম্যানেজার খালেদ আহমদ, রক্ত কেন্দ্রের ল্যাব ইনচার্জ মাহতাব উদ্দিন, স্টোর কিপার আবু সায়েদ খান, মাসুম আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি