সাবেক মেয়র কামরানের মাগফেরাত কামনায় নয়াসড়ক ব্লক ছাত্রলীগের দোয়া মাহফিল ও শিরণি বিতরণ

11
সাবেক মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য বদর উদ্দিন আহমদ কামরানের রুহের মাগফেরাত কামনায় বৃহত্তর নয়াসড়ক ব্লক ছাত্রলীগের আয়োজনে শিরণি বিতরণ করছেন নেতৃবৃন্দ।

বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের রুহের মাগফেরাত কামনায় নয়াসড়কে দোয়া মাহফিল ও শিরণি বিতরণ করা হয়েছে।
২১ জুন রবিবার বিকেল ৪টায় বৃহত্তর নয়াসড়ক ব্লক ছাত্রলীগের আয়োজনে এই দোয়া মাহফিল ও শিরণি বিতরণ অনুষ্ঠিত হয়।
নয়াসড়ক ব্লক ছাত্রলীগের প্রতিষ্ঠাতা, মহানগর ছাত্রলীগ নেতা আবি আহমদের সভাপতিত্বে ও নয়াসড়ক ব্লক ছাত্রলীগের প্রতিষ্ঠাতা, মহানগর ছাত্রলীগ নেতা জামিল হোসেনের পরিচালনায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিলেট মহানগর যুবলীগের সাবেক দপ্তর সম্পাদক মেহেদী কাবুল, ১৬নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহমেদ হান্নান, মহানগর ছাত্রলীগ নেতা জুনেল আহমদ, ২৬নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক বদরুল ইসলাম, ১৬নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক সালমান আহমদ, সহ সভাপতি ফাহিম আহমদ, যুগ্ম সম্পাদক রুবেল হোসেন, সহ সভাপতি এম. এ. কাইয়ুম, নয়াসড়ক এলাকার বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল হামিদ লাহিন, টিটু আহমদ, তায়েফ আহমদ, আসাদ আহমদ, মার্শাল, ওহি, বাপ্পা আহমদ, শাহিন আহমদ, রাহাত, অবি প্রমুখ। বিজ্ঞপ্তি