সুনামগঞ্জে মুখোশধারী সন্ত্রাসীদের হামলায় সহকারী ভূমি কর্মকর্তা আহত

4

একে কুদরত পাশা সুনামগঞ্জ থেকে :
সুনামগঞ্জে ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা কাজী শামছুল হুদা সোহেলকে মুখোশধারী সন্ত্রাসীরা বেধরক মারপিট করেছে। আহত কর্মকর্তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টায় শহরের কাজির পয়েন্টের ভাড়া বাড়ি থেকে অফিসে যাবার সময় এই ঘটনা ঘটে। তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করা হয়েছে। সুনামগঞ্জে কোন সরকারি কর্মকর্তার উপর মুখোশ পরে এ ধরণের হামলা এটাই প্রথম।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে কাজীর পয়েন্টের ভাড়া বাড়ি থেকে কয়েকশ ফুট দূরের অফিসে যাওয়ার সময় একটি সিএনজি তহশিলদার সোহেলের পাশে এসে থামে। কোন কিছু বুঝে ওঠার আগেই একজন মুখোশধারী সন্ত্রাসী লোহার পাইপ দিয়ে সোহেলের মাথায় উপর্যুপরি আঘাত করতে থাকে।
তিনি মাটিতে লুটিয়ে পড়ায় লোহার রডের আঘাত তার শরীরে বেশি পড়ে। চিৎকার শুনে আশপাশের মানুষ এগিয়ে আসলে দ্রুত সিএনজিতে ওঠে ওই মুখোশধারী পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে অপর ৩ তরুণকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তারা সুনামগঞ্জ সরকারি কলেজের শিক্ষার্থী।
সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন রুমা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেনে। তিনি জানান, ‘কাজী শামছুল হুদা সোহেল একজন সৎ-বিনয়ী কর্মকর্তা। তার উপর পরিকল্পিতভাবে হামলা হয়েছে। ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করা হয়েছে।’
জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ জানান, ‘ঘটনাটি বেদনাদায়ক, আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।’