গোয়াইনঘাটে করোনায় এক শিক্ষকসহ মোট আক্রান্ত ৯

6

কে.এম লিমন গোয়াইনঘাট থেকে :
গোয়াইঘাট উপজেলায় এক শিক্ষকের কোভিট-১৯ পজেটিভ শনাক্ত হয়েছেন। এ নিয়ে গোয়াইনঘাট উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৯। করোনায় আক্রান্ত ব্যাক্তি উপজেলার আলীরগাঁও ইউনিয়নের বারহাল এলাকার বাসিন্দা। তিনি পেশায় একটি বিদ্যালয়ের প্রধান শিক্ষক। গতকাল তার রিপোর্ট পেয়ে প্রশাসন তার বাড়িসহ আশপাশের এলাকা লকডাউনের ব্যবস্থা করছে।
সূত্রে জানা যায়, আক্রান্ত ওই ব্যক্তির করোনার লক্ষণ দেখে গত মাসের ২৯ তারিখ জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিকভাবে নমুনা সংগ্রহ করে। পরবর্তীতে গতকাল সকালে ওই ব্যক্তির করোনা ভাইরাসে আক্রান্ত বিষয়টির পজেটিভ প্রমাণিত হয়। গতকাল শুক্রবার সকালে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুস সাকিবের নির্দেশনায় করোনা ভাইরাসে আক্রান্ত এই শিক্ষকের বাড়ি পুরোপুরি লকডাউন করা হয়। এছাড়াও গোয়াইনঘাট থানা পুলিশ এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি প্রতিনিধি দল ওই রোগীর বাড়িতে সরেজমিনে উপস্থিত হয়ে করোনা আক্রান্ত রোগীর চিকিৎসা ও বাড়ি লকডাউন নিশ্চিত করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত করোনা আক্রান্ত ব্যক্তি তার নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
গোয়াইনঘাটে নতুন করে এক শিক্ষকসহ নয় জন আটকের সত্যতা নিশ্চিৎ করে গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুস সাকিব বলেন, উপজেলার আলীরগাঁও ইউনিয়নের বারহাল এলাকায় নতুন করর এক প্রধান শিক্ষকসহ গোয়াইনঘােেট এ পর্যন্ত ৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। উপজেলা প্রশাসন, পুলিশ বিভাগ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও কর্মচারীর সমন্বয়ে ও সহযোগিতায় আক্রান্তদের বাড়ি ও গ্রামকে লকডাউন করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।