জনক মুজিব বাংলায় আমৃত্যু – আনোয়ারুজ্জামান চৌধুরী

যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন- আগষ্ট মাস মানেই শোকাবহ মাস। পঁচাত্তোর মানে কালো অধ্যায়। এই দিনকে স্মরণ করেই আমরা বিশ্বাস করি জনক মুজিব বাংলায় আমৃত্যু। জনক মুজিবই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি। তিনি আমাদের কাছে অমর হয়ে আছেন। শেখ মুজিবের দেহ নিথর হয়ে চলে গেলেও তাঁর আদর্শ অম্লান হয়ে থাকবে এই বাংলায়।
তাঁর অবদান অনস্বীকার্য। তাঁর স্মৃতি প্রতিটি এলাকায় জড়িয়ে আছে। প্রত্যেক মুক্তিযোদ্ধার হৃদয়ে তাঁর স্মৃতি দাবানলের মতো জ্বলজ্বল করে। তিনি হিমালয়ের মতো বিশাল ছিলেন। তাকে মুছে দেওয়া যাবে না। বঙ্গবন্ধু ধ্র“ব তারার মতো জ্বলে জ্বলে রবে সব বাঙালির বুকে। ঘাতকরা জানতনা মুজিব কখনো মরে না। মুজিব জেগে থাকে অমর হয়ে মুক্তির নেশায়।
তিনি ৭ আগষ্ট মঙ্গলবার জামালগঞ্জ আওয়ামী মৎস্যজীবী লীগ উপজেলা শাখা কর্তৃক আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অথিতির বক্তব্য উপরোক্ত কথা বলেন।
মৎস্যজীবী লীগের সভাপতি জাবেদ জাহাঙ্গীর সভাপতিত্বে টনিক বণিক ও সুব্রত সামন্ত সরকারে যৌথ পরিচালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক এড. রনজিত সরকার, সিলেট মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম আহমদ সেলিম, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, সাবেক ছাত্রনেতা জাহাঙ্গীর আলম, সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি