আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল করোনা ভাইরাসে আক্রান্ত

3

স্টাফ রিপোর্টার :
আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ) ও দৈনিক উত্তরপূর্ব পত্রিকার মালিক শফিউল আলম চৌধুরী নাদেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। কয়েকদিন আগে সামান্য জ্বর অনুভব হওয়ায় গত বুধবার টেস্ট করিয়েছিলেন। পরদিন বৃহস্পতিবার তার করোনার রিপোর্ট পজিটিভ আসে বলে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে। নাদেল আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদকের পাশাপাশি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)ও পরিচালক।
সিলেটের সিভিল সার্জন ডা: প্রেমানন্দ মন্ডল জানান, বৃহস্পতিবার সিলেটে ১৩ জনের করোনা পজিটিভ এসেছে। এর মধ্যে আওয়ামী লীগের ওই নেতাও ছিলেন।
শফিউল আলম নাদেলের সাথে আলাপের বরাত দিয়ে সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম জানান, নাদেল করোনাভাইরাসে আক্রান্ত হলেও তিনি সুস্থ আছেন। তিনি (নাদেল) সকলকে সচেতনতার সাথে চলার পাশাপাশি সবার কাছে তার জন্য দোয়া চেয়েছেন। শফিউল আলম চৌধুরী নাদেল এখন বাসায় সুস্থ আছেন।
এছাড়া শফিউল আলম নাদেলের ঘনিষ্ঠ সিলেট চেম্বারের ভাইস প্রেসিডেন্ট তাহমিন আহমদ এ তথ্য নিশ্চিত করে বলেন, তার জন্য আমরা দোয়া করছি। এখন পর্যন্ত তার অবস্থা স্থিতিশীল। তিনি ভালো আছেন।