প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আলম খান মুক্তির ইফতার বিতরণ

9
প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ করছেন মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি।

সফল রাষ্ট্রনায়ক, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও পবিত্র রমজান মাস উপলক্ষে সিলেট নগরীতে ইফতার বিতরন অব্যাহত রেখেছেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি। ১৭ মে রবিবার বিকাল ৫টায় নগরীর রিকাবি বাজার স্টেডিয়াম এলাকায় রোজাদারের মধ্যে ইফতার বিতরন করা হয়। এ সময় রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করা হয়।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহার আওয়ামীলীগের সাবেক সভাপতি, সাবেক মেয়র, বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরান সিলেট মহানগর যুবলীগকে ধন্যবাদ জানিয়ে বলেন, সিলেট মহানগর যুবলীগ পবিত্র রমজান মাস ও করোনাভাইরাসের এই সংকটময় সময়েও তাদের এই মানবসেবামূলক কর্মসূচি অব্যাহত রেখেছেন, যা সবাইকে অনুপ্রাণিত করবে। বরাবরের মতো সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে, সিলেট মহানগর যুবলীগের নানামুখী মানবসেবামূলক কর্মসূচি সর্ব মহলে প্রশংসিত হচ্ছে। এ সময় তিনি বিভিন্ন সংগঠন ছাড়াও বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন খান।
এসময় উপস্থিত ছিলেন প্রবাসী কমিউনিটি নেতা কয়েছ আহমদ, রুপম আহমদ এমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন সাকির, সাদিকুর রহমান সোহাগ, আমিনুল ইসলাম আমিন, আকিল আহমদ, নুরুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি