শ্রীমঙ্গলে করোনায় আক্রান্ত স্বাস্থ্য কর্মীর বাসায় ফল পাঠালেন উপজেলা প্রশাসন

7

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
করোনায় আক্রান্ত হওয়ায় মৌলভীবাজার সদর হাসপাতালের প্যাথলজিস্টের বাসা সোমবার (৪ মে) দুপুরে লকাডাউন করা হয়েছে। একই সঙ্গে ওই নারীর দ্রুত সুস্থ হওয়ার প্রত্যাশায় উপজেলা প্রশসানের পক্ষ থেকে পৌঁছে দেওয়া হয়েছে ফলসম্ভার। আক্রান্ত নারীর বাসা মৌলভীবাজার শহরের শ্রীমঙ্গল রোডের বাসস্ট্যান্ড এলাকায়।
মৌলভীবাজার সদর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বিনেন্দু ভৌমিক, মৌলভীবাজার সদরের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবং সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ সময় উপস্থিত ছিলেন।
মৌলভীবাজার সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বিনেন্দু ভৌমিক জানান, আমরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আমাদের স্বাস্থ্য বিভাগের এই কর্মীকে দ্রুত রোগমুক্তি কামনায় ভিটামিন ‘সি’ সমৃদ্ধ ফলের ডালি উপহার দিয়েছি। তিনি যেন মানসিকভাবে ভেঙে না পড়েন তার জন্য এমন প্রয়াস।
তার নিকটজনরা অন্তত আগামী ১৪ দিন সৌহার্দ্য ও সহমর্মিতা নিয়ে নিরাপদ দূরত্ব বজায় রেখে যেন তার পাশে থাকেন এটাই আমাদের প্রত্যাশ বলে জানান ডা. বিনেন্দু।
মৌলভীবাজার সিভিল সার্জন এবং জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্যসচিব ডা. তউহীদ আহমদ বলেন, লকডাউন আমাদের একটি স্বাভাবিক প্রক্রিয়া। সন্দেহভাজন কোনো ব্যক্তির সংগ্রহ করা নমুনায় পজেটিভ রিপোর্ট আসলেই আমরা এমন উদ্যোগ গ্রহণ করি।
বিভ্রান্তিকর রিপোর্ট সম্পর্কে তিনি বলেন, রোববার (০৩ মে) সামাজিক যোগাযোগ মাধ্যমে কেউ কেউ অপপ্রচার করেছেন যে, আমাদের মৌলভীবাজারের সদর হাসপাতালের একজন ডাক্তার নাকি করোনায় আক্রান্ত হয়েছেন। আদতে এ রকম কোনো ঘটনাই ঘটেনি। এমন অনাকাঙ্ক্ষিত ভ্রান্ত ও ভিত্তিহীন সংবাদ প্রচার করা কখনো উচিত নয়। এগুলো জনমনে মারাত্মক বিভ্রান্ত ছড়ায়।