গেইলের অভিযোগ শুনে চমকে গিয়েছি: সারওয়ান

15

স্পোর্টস ডেস্ক :
সোশ্যাল মিডিয়ায় তাঁর বিরুদ্ধে এক সময়ের সতীর্থ ক্রিস গেইল ক্ষোভ প্রকাশ করার পরে মুখ খুললেন রামনরেশ সারওয়ান। গেইলের অভিযোগ ছিল, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের দল জ্যামাইকা তালাওয়াশ থেকে ছিটকে দেওয়ার জন্য সারওয়ানই দায়ী।
সারওয়ান অবশ্য সেই অভিযোগ উড়িয়ে দিয়েছেন। ‘২০২০ ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে জ্যামাইকা তালাওয়াশের গেইলকে দলে না নেওয়ার সিদ্ধান্তের নেপথ্যে আমার কোনো ভূমিকা ছিল না।’ ফেসবুকে বলেছেন সারওয়ান। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে তাঁকে বাদ দেওয়ার জন্য সারওয়ানকে ‘সাপ’ এর সঙ্গে তুলনা করেছিলেন গেইল। এমনকি এও বলেছিলেন সারওয়ান ‘করোনার চেয়েও খারাপ’।
সারওয়ান অবশ্য বলছেন, ‘গেইলের সঙ্গে আমি খেলোয়াড় জীবনের শুরু থেকেই খেলেছি। ওকে আমি সম্মান করি অসাধারণ প্রতিভাধর হিসেবে, সতীর্থ হিসেবে এবং সবচেয়ে বড় কথা বন্ধু হিসেবে। তাই গেইলের এই অভিযোগ শুনে আমি চমকে গিয়েছি।’ তালাওয়াশের তরফ থেকেও বলা হয়েছে, গেইলকে দলে না রাখার সিদ্ধান্তের পেছনে সারওয়ানের কোনো ভূমিকা নেই। ‘গেইলকে দলে না রাখার জন্য অনেক কারণ রয়েছে। এই সিদ্ধান্ত সম্মিলিতভাবে দলের মালিক এবং ম্যানেজমেন্ট নিয়েছে। এর মধ্যে রামনরেশ সারওয়ান ছিলেন না। এই সিদ্ধান্ত পুরোপুরি ব্যবসায়িক এবং ক্রিকেটীয় দিক থেকে নেওয়া হয়েছে।’ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে বিবৃতি দিয়ে জানিয়েছিল তালাওয়াশ।